নিউইয়র্ক সিটি কাউন্সিলের আসন্ন প্রাইমারী নির্বাচনে ব্রুকলীনের ডিষ্ট্রিক্ট-৩৭ থেকে প্রতিদ্বন্দ্বিতাকারী মিসবা আবদীনের সমর্থনে মতবিনিময় সভা করেছে খাসাড়ীপাড়া এসোসিয়েশন অব ইউএসএ। সভায় বক্তারা সিলেটের বিয়ানীবাজার উপজেলার খাসাড়ীপাড়ার সন্তান হিসেবে মিসবা আবদীনকে জয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার উপর গুরুত্বারোপ করেন। উল্লেখ্য, আগামী ২২ জুন ডেমোক্র্যাট দলীয় এই প্রাইমারী নির্বাচন অনুষ্ঠিত হবে।

জ্যামাইকার হিলসাইড এভিনিউস্থ মতিন রেষ্টুরেন্টে শনিবার সন্ধ্যায় আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আয়োজক এসোসিয়েশনের যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী, ফাতেমা ব্রাদার্স-এর চেয়ারম্যান হাজী শামসুল ইসলাম।

এতে সিটি কাউন্সিলম্যান প্রার্থী মিসবা আবদীন ও তার ক্যাম্পেইন ম্যানেজার এটর্নী সিলভিয়া ছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ, এবিটিভি’র এমডি ও জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার, এবিটিভি’র সিইও রিজু মোহাম্মদ, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট আব্দুল্লাহ আল আরিফ, ফয়জুর রহমান, মোস্তাক আহমেদ, সেলিম উদ্দিন, মিজানুর রহমান, সেলিম মাহমুদ, মাহিন রহমান প্রমুখ। সভা পরিচালনা করেন এসোসিয়েশনের সদস্য সচিব মোহাম্মদ ফাহিম শাকিল অপু।


সভার শুরুতে সদ্য প্রয়াত বিয়ানীবাজারের বিশিষ্ট শিক্ষাবীদ হাবিবুর রহমান বিএ সহ সাম্প্রতিকালে যারা ইন্তেকাল করেছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন হাজী শামসুল ইসলাম।

সভায় বক্তারা বলেন, ছোট বেলা থেকেই মিসবা আবদীন সামাজিক কর্মকান্ডের পাশাপাশি খেলাধুলা আর জনসেবায় নিয়োজিত থেকে কাজ করে চলেছেন।

তার নির্বাচনী এলাকায় বাংলাদেশী কমিউনিটি ছাড়াও অন্যান্য কমিউনিটিতে একজন সমাজকর্মী হিসেবে তার ব্যাপক পরিচিত রয়েছে। দল-মত নির্বিশেষে তার সমর্থনও আছে। তাই যার যার অবস্থা থেকে সবাই মিলে ঐক্যবদ্ধভাবে তার জন্য কাজ করলে মিজবা আবদীনের বিজয় নিশ্চিত।

মিসবা আবদীন বলেন, মানুষের জন্য কাজ করতে আমার ভালো লাগে বলেই ছোট বেলা থেকে সমাজসেবা করে চলেছি। মানুষের চাওয়ায় আমি প্রার্থী হয়েছি। আর নিউইয়র্ক সিটির ৪০টি আসনে যারা আগমী নির্বাচনে অংশ নিচ্ছেন তাদের মধ্যে আমিই সর্বোচ্চ স্বাক্ষরগ্রহণ করে প্রার্থীতা দাখিল করেছি। তিনি বলেন, সবাই যার যার অবস্থান থেকে কাজ করলে আমাদের জয় আসবে।

বিয়ানীবাজারের মাথিউরায় চেয়ারম্যান প্রার্থী আমান- বৈষম্য নয়, সুষম উন্নয়নে বিশ্বাসী