ফ্যাশন সচেতন প্রবাসী বাংলাদেশীদের নিত্যদিনের চাহিদা মেটাতে নিউইয়র্কের ওজন পার্কে যাত্রা শুরু করল লাগজারি ব্র্যান্ড জারা লাইফস্টাইল। গত রোববার ১৬ জানুয়ারি মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে উদ্বোধন করা হয় জারা লাইফস্টাইলের শোরুম।

জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন ও বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি বদরুল খান, বিয়ানীবাজার সমিতির সভাপতি মো. আব্দুল মান্নান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুন নূর হারুন, বিয়ানীবাজার সমিতির উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী হাজী শামসুল ইসলাম, সমিতির সাবেক উপদেষ্টা গীতিকার গৌছ উদ্দিন, কমিউনিটি অ্যাক্টিভিস্ট ও বিশিষ্ট ব্যবসায়ী জয়নাল আবদীন, সমিতির সহ-সভাপতি ফয়জু মিয়, সমিতির সাবেক সাধারন সম্পাদক ফখরুল ইসলাম দেলোয়ার, কমিউনিটি ব্যক্তিত্ব লুৎফুর রহমান এছাড়াও অনুষ্ঠানে কমিউনিটির বিশিষ্ট নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন‌।

উদ্বোধন শেষে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক রাজু আহমেদ সকল প্রবাসীদের জারা লাইফস্টাইলে স্বাগত জানিয়ে বলেন আমরা চেষ্টা করছি মানসম্মত প্রডাক্ট সর্বনিম্ন দামে প্রবাসীদের হাতে পৌঁছে দিতে। আমাদের প্রতিষ্ঠানে একজন প্রবাসীর লাইফ স্টাইলের জন্য প্রয়োজন সব ধরনের জিনিস সুলভে পাওয়া যাবে।

আমন্ত্রিত অতিথিরা প্রতিষ্ঠান ঘুরে জারা লাইফস্টাইলের প্রোডাক্টের গুণগতমান দেখে সন্তুষ্ট প্রকাশ করেন। একই সাথে প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করার অনুরোধ জানান।

ওজন পার্কের 74-13, 101 এভিনিউতে জারা লাইফস্টাইলের শোরুম প্রতিদিন সকাল ১১ টা থেকে রাত ৮ টা পর্যন্ত খোলা থাকবে। উদ্বোধন উপলক্ষে আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত ২০% মূল্য রাশ চলছে।