যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বিয়ানীবাজার উপজেলার খাসাড়ীপাড়া গ্রামের প্রবাসীদের নিয়ে খাসাড়ীপাড়া সোসাইটি ইউএসএ নামে নতুন সংগঠন আত্মপ্রকাশ করেছে । সোমবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় ওজনপার্কের মমজ পার্টি হলে এবি মিডিয়া গ্রুপের এমডি, বিশিষ্ট সংগঠক ফখরুল ইসলাম দেলওয়ারের সঞ্চালনায় ও সামছুল আবেদিনের সভাপত্বিতে এক সভা অনুষ্টিত হয়।

সভায় উপস্থিত খাসাড়ীপাড়া গ্রামের সকলের সর্বসম্মতিক্রমে সামছুল আবেদিনকে সভাপতি ও রাজু আহমদকে সাধারণ সম্পাদক করে তিন বছরের জন্য ১৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি লুৎফুর রহমান ও নুরুল ইসলাম রুলেন, সহ-সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন, কোষাধ্যক্ষ আব্দুল আহাদ কবির, সাংগঠনিক সম্পাদক রাহি আহমদ, প্রচার সম্পাদক মারুফুর রহমান মাহিন, ক্রীড়া সম্পাদক সিদ্দিক আহমদ, সদস্য রুহেল আবেদিন, মিসবাহ আবেদিন, লুৎফুর রহমান, আব্দুল আহাদ, ফখরুল ইসলাম দেলওয়ার, শরিফ উদ্দিন, মুজিবুর রহমান, মুর্শেদ আহমদ, ফাহিম শাকিল অপু ও হাসানুজ্জামান।

উপদেষ্টা পরিষদের সদস্য হাজী মোস্তফা উদ্দিন, আজিজুর রহমান সাবু, সামছুজ্জামান শাহজান, হাজী সামছুল ইসলাম, জয়নাল আবেদিন, আমিনুল ইসলাম চুনু, সাদ উদ্দিন, হেলাল উদ্দিন, ফয়জু মিয়া, আব্দুল হান্নান, ছাইদুর রহমান, সামছুর রহমান বাবুল।

‌আনন্দ-উদ্দীপনায় বিয়ানীবাজার প্রেসক্লাবের আনন্দভ্রমণ