বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদে বিজয়ী আব্দুর রহমান আফজলকে মোল্লাপুর ফেন্ডস্ সোসাইটির পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল বুধবার বিকালে মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির কার্যালয়ে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সভায় প্রবাস যাত্রী সোসাইটির সাবেক সভাপতি সাদেক হোসেন তাপাদার এবং সাবেক সদস্য তাজুল ইসলাম এর সুস্বাস্থ্য ও মঙ্গল কামানা করা হয়।

সোসাইটির সভাপতি শামীম আহমদের সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক আশরাফুল আলম রিমনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন গ্রামের মুরব্বী আব্দুল লতিফ, মোল্লাপুর ফেন্ডস্ সোসাইটির উপদেষ্টা মাহব্বুল হক সুজা, আছাদ উদ্দিন, শফিক উদ্দিন, আজীবন দাতা সদস্য সেলিম আহমদ, প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল মতলিব, সাবেক সভাপতি মাতাবুর রহমান, সদস্য জমিল আহমদ, আবুল হাসনাত নাসির, সদস্য সুহেল আহমদ জামিল, প্রবাসী সাবেক সভাপতি সাদেক হোসেন তাফাদার, সদস্য তাজুল ইসলাম, দেলোয়ার হোসেন রাজু, মতিন আহমদ, শিক্ষা সম্পাদক ইমরান আহমদ, সহ-শিক্ষা সম্পাদক ইসলাম উদ্দিন হেলাল, প্রচার সম্পাদক সামাদ আহমদ, সহ-ক্রীড়া সম্পাদক তাজবীর আহমদ ছাইম, সদস্য হাবিবুর রহমান, কাউছার হোসেন খালেদ, সিদ্দিক আহমদ, ময়নুল, শাকরান, ছায়েম, হাছান, ফাইম, সাহিদ, ছাদিক, রাজু, রাজ্জাক,আবিদসহ প্রমুখ।

গত ২৫ এপ্রিল পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করে মোল্লাপুর ফেন্ডস্ সোসাইটির সহসভাপতি আব্দুর রহমান আফজল। তিনি ৩৭০ ভোট পেয়ে বিজয়ী হন।