নরসিংদীর মাধবদির সড়কে এনা পরিহনের একটি বাস ও মাইক্রোবাসের ধাক্কায় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ময়েজ আহমদ শেঠসহ আরো ২জন আহত হয়েছেন। বাকি আহতরা হলেন বিয়ানীবাজার উপজেলার কালাইউরা গ্রামের সিদ্দিকুর রহমান বাবর ও মাইক্রোবাস চালক বিলাল আহমদ।

গতকাল মঙ্গলবার ভোর ৪টার দিকে নরসিংদীর মাধবদি এলাকায় বিপরীত দিক থেকে আসা এনা পরিবহনের একটি বাসের মুখোমুখি ধাক্কায় বিয়ানীবাজার থেকে ছেড়ে যাওয়া মাইক্রোবাসের ২ যাত্রী ও চালক আহত হন। এদের মধ্যে চালক বিলাল আহমদের অবস্থা গুরুতর।

দুর্ঘটনায় আহত ময়েজ আহমদ শেঠ বলেন, গতকাল (মঙ্গলবার) ভোরে বিয়ানীবাজার থেকে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংগঠনিক কাজে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়ে নরসিংদীর মাধবদি এলাকায় বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা এনা পরিবহনের একটি বাস আমাদের মাক্রোবাসের সামন দিকে ধাক্কা দেয়। এসময় চালকের দক্ষতায় প্রানে বাচঁলেও গুরুতর আহত হই। স্থানীয় হাসপাতালে চিকিৎসা শেষে এখন ঢাকায় অবস্থান করছেন জানিয়ে তিনি বিয়ানীবাজারবাসীসহ সকলের কাছে দোয়া চান এবং চালকদের আরো সচেতন হয়ে গাড়ি চালাতে আহবান জানান।

উল্লেখ্য, গত বছর চট্রগ্রামের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প থেকে ত্রান সহায়তা করে ফেরার পথে নরসিংদীর এই এলাকায় বিয়ানীবাজার পৌরশহরের জামান প্লাজার ৫ ব্যবসায়ীসহ ৬জন সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান।