নবনির্বাচিত বিয়ানীবাজার পৌর বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি সভা সম্পন্ন হয়েছে। রোববার (৪ অক্টোবর) বিয়ানীবাজার পৌরশহরে স্থানীয় একটি হলরুমে এ অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত বিয়ানীবাজার পৌর বিএনপির আহবায়ক সাবেক ছাত্রনেতা, ৭নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুরুল হুদা বাবুল’র সভাপতিত্বে ও পৌর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক জসিম উদ্দিনের পরিচালনায় কোরআন তিলাওয়াতের মাধ্যমে পরিচিতি সভা শুরু হয়।

আলোচনা সভায় নবনির্বাচিত আহবায়ক নুরুল হুদা বাবুল দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন। তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার, আগামীর রাষ্ট্র নায়ক, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমানসহ সকল নেতাকর্মীর উপর রাজনৈতিক মিত্যে মামলা প্রত্যাহার করার দাবী জানান।

আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে বিয়ানীবাজার পৌর বিএনপির সাবেক সফল আহবায়ক মরহুম ময়নুল ইসলাম মামার রুহের আত্মার মাগফিরাত কামনা করা হয় এবং তার প্রতি সম্মান জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

আলোচনা সভায় উপস্তিত ছিলেন  মিজানুর রহমান রুমেল, মোঃ আতাউর রহমান, আবু বক্কর আবু, শাহিব উদ্দিন, মোঃ সেলিম উদ্দিন, জসিম উদ্দিন জুয়েল, মোঃ কামাল হোসেন, আক্তার অনিক, গিয়াস উদ্দিন, মিছবা উদ্দিন, নাজমুল হোসেন, গুলজার আহমেদ রাহেল, হোসেন আহমেদ দুলন, হোসেন আহমেদ, এনাম উদ্দিন, জিল্লুর রহমান মাসুম, এমদাদুর রহমান ইমন, ফখরুল ইসলাম, মনসুর হিল্লাজ প্রমুখ।