সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ, নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে বর্বোরোচিত নারী নির্যাতন ও দেশব্যাপী ধর্ষণ-নারী নিপিড়নের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্র জমিয়ত বিয়ানীবাজার পৌর শাখা। সোমবার বিকেলে পৌরশহরের প্রধানসড়কে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ বক্তারা, দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতনকারীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার দাবি জানান।

পৌর ছাত্র জমিয়তের সহ সভাপতি হাফেজ আবদুল্লাহ সভাপতিত্বে ও সেক্রেটারি মনজুরুল হাসানের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্র জমিয়তের সহ সাধারণ সম্পাদক আব্দুল হামিদ খান, উপজেলা জমিয়তের সহ সাধারণ সম্পাদক রায়হান আহমদ, সহ সভাপতি দিলাওয়ার হোসাইন সহ আরো অনেকে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবনেতা কালিমুল্লাহ ফাহাদ, সাহেদ আহমদ সুমন, ছাত্রনেতা ওয়াহিদুর রহমান, শরীফুল হাসান, আবুল কালাম, মাহবুব আলম, আতিকুর রহমান, জাহেদ আহমদ, রেদোয়ান আহমদ, সালমান আহমদ, হাফিজ কিবরিয়া, জুনায়েদ আহমদ, বদরুল ইসলাম, লুকমান আহমদ, আব্দুল হামিদ, রাহাত, হোসাইন, তাহিদ আহমদ ফয়সাল, আবু সাইদ বিন বুরহান, আবু সুফিয়ান সহ জমিয়ত যুবজমিয়ত ও ছাত্র জমিয়তের বিভিন্ন ইউনিটের দায়িত্বশীল ও কর্মীবৃন্দ।