সারাদেশে মহামারী করোনা ভাইরাসের কারণে বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকার খেটে খাওয়া মানুষগুলোও বেকার, অসহায় হয়ে পড়ে। বিভিন্ন পেশার দিন মজুর শ্রমিকেরা ঘরের বাইরে বের হতে না পেরে পরিবার নিয়ে পড়ে চরম সংকটে। এই সংকটময় মুহূর্তে অসহায় কর্মহীন, গরীব ও খেটে-খাওয়া মানুষের কাছে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছেন তিলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান।

বুধবার (২০ মে) তিলপাড়া ইউনিয়নের মাটিজুরা গ্রামের নিজবাড়িতে ইউনিয়নের বিভিন্ন গ্রামের অসহায় ও দূর্গত তিন শতাধিক মানুষের মাঝে উপহারস্বরুপ খাদ্যসামগ্রী বিতরণ করেছেন চেয়ারম্যান মাহবুবুর রহমান। খাদ্যসামগ্রী বিতরণকালে সমাজসেবক ওয়েস উদ্দিন, ডা. আব্দুস সালাম মুক্তা, ক্রীড়া সংগঠক আমিনুল ইসুলাম, বেলাল আহমদসহ স্থানীয় এলাকার গণমান্য ব্যক্তিবর্গ ও যুব সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান বলেন,  দেশের এ দুঃসময়ে ঘরে বসে থাকার জন্য জনপ্রতিনিধি হইনি। জনগনের সেবা করাই আমার একমাত্র লক্ষ্য। শুধু করোনার প্রাদুর্ভাবই নয়, সবসময় আমি মানুষের কল্যাণে পাশে ছিলাম, আগামীতেও থাকব। তিনি বলেন, আমার ইউনিয়নের প্রতিটা মানুষ আমার পরিবারের সদস্য। আমি থাকতে আমার পরিবারের একজন সদস্য সমস্যা থাকবে তা আমি ইউনিয়নবাসীর একজন খাদেম হিসেবে তা মানতে পারব না। তিনি আরও বলেন, আমি আমৃত্যু জনগনের পাশে থাকতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন আল্লাহ্ যেন আমাকে সুস্থ রাখেন।

মাহবুবুর রহমান আরও বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের নির্দেশনা মতে সবাইকে ঘরে থাকার অনুরোধ করছি, যাতে করে ভাইরাসটি ছড়িয়ে পড়তে না পারে। তিলপাড়া ইউনিয়নবাসী আপনারা ঘরে থাকুন। ইনশাল্লাহ আমরা অচিরেই এই দুর্যোগ কাটিয়ে উঠবো। এসময় তিনি করোনায় অসহায় মানুষদের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ জানান।

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন-