বিয়ানীবাজার উপজেলার দুবাগ স্কুল এণ্ড কলেজের ম্যানেজিং কমিটির নির্বাচনে প্রতিদ্বন্দ্বি দুই প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। আজ রবিবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। এতে কমপক্ষে ৪জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে রাসেল ও তাজুলকে সিলেট প্রেরণ করা হয়েছে। তাদের বাড়ি ইউনিয়নের মেওয়া এলাকায়। অন্য আহতরা হলেন ইউপি সদস্য গজুকাটা এলাকার বাসিন্দা ও ম্যানেজিং কমিটির নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী আপ্তাব আলী।

নির্বাচন চলাকালীন সময়ে কেন্দ্রের ভেতরে প্রতিদ্বন্দ্বি প্রার্থীর সমর্থকরা ভেতরের যাওয়ার চেষ্টা করলে এতে েএক পক্ষ বাধা প্রদান করে। এ নিয়ে কেন্দ্রের সীমানার মধ্যে বাগবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় পুলিশ ও উপস্থিত ব্যক্তিদের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। পুলিশ দুই পক্ষকে সীমানা বাইরে বের করে দেয়। এক পর্যায়ে প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও ইউপি সদম্য আপ্তাব আলীর সমর্থকরা প্রতিদ্বন্দ্বি প্রার্থী জামাল হোসেনের সমর্থকদের উপর হামলা চালায়। অর্তকিত হামলায় উপজেলা ছাত্রলীগ নেতা তাজুল ইসলাম ও রাসেল আহমদ আহত হন। পাল্টা আক্রমনে ইউপি সদস্য আপ্তাব আলী আহত হয়েছেন বলে তার সমর্থকরা জানিয়েছেন। অন্য আহত ব্যক্তি পরিচয় পাওয়া যায়নি।

আহতদের মধ্যে তাজুল ও রাসেলকে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের সিলেট প্রেরণ করা হয়েছে।

বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর বলেন, কেন্দ্রের ভেতরে পুলিশ মোতায়েন ছিল। সংঘর্ষ ঘটনাটি কেন্দ্রের বাইরে ঘটেছে। পুলিশ দ্রুত সময়ের েমধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। থানা থেকে ঘটনাস্থলে আরও পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক। তিনি বলেন,িএ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।