সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে দেশের একাধিকবারের শীর্ষ সিআইপি মাহতাবুর রহমান নাসির ও এনআরবি ব্যাংকের পরিচালক আব্দুল করিম সিআইপিকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়। সভায় দেশে প্রবাসিদের জন্য একটি অর্থনৈতিক মুক্তাঞ্চল গঠন এবং প্রবাসিদের দেশে বিনিয়োগের সব ধরনের সহযোগিতার দাবি জানানো হয়।

রবিবার দুবাইয়ের একটি অভিজাত হোটেলে এই আয়োজন করে প্রবাসি বড়লেখা সমাজকল্যাণ পরিষদ। সভায় সভাপতিত্ব সংগঠনের সিনিয়র সহ সভাপতি জাকির হোসোইন হাফিজ।

সাংবাদিক লুৎফুর রহমান ও আবৃতি শিল্পী তিশা সেনের পরিচালনায় সম্মানিত অতিথি ছিলেন কাতার বাংলাদেশ চেম্বারের সভাপতি আহমেদ রিয়াজ ও মৌলভীবাজারের বড়লেখা সদর ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন।

এ সময় আরো বক্তব্য রাখেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলু, কামরান আহমদ, শাহেদ আহমদ, আব্দুল হক ও সিলেটবাসির পক্ষে বক্তব্য রাখেন দেলওয়ার হোসেন চৌধুরী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিবিসির সাইফুদ্দিন আহমদ, সিআইপি আবুল কালাম, জাকির হোসেইন, হাজী আব্দুল রব, আব্দুল মুহিত, মাসুক উদ্দিন ইউসুফ, ফখরুল ইসলাম, মলিক আহমদ, আব্দুল মালিক, মীর্জা আবু সুপিয়ান, আবুল হাসনাত, হেলাল আহমদ, সাইফুল ইসলাম ইয়াহইয়া, মুজিবুর রহমান, শামীম আহমদ সহ আরো অনেকে।

অনুষ্ঠানে প্রবাসি বড়লেখা সমাজকল্যাণ পরিষদ ছাড়াও নানা সংগঠনের পক্ষ থেকে দুজন সিআইপিকে সম্মাননা স্মারক ও মানপত্র প্রদান করা হয়। এ সময় বাংলাদেশ এবং কাতার থেকে আগত অতিথিদেরও সম্মাননা স্মারক প্রদান করেন আয়োজক সংগঠন।