শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, দেশ এগিয়ে যাচ্ছে। সর্বক্ষেত্রে লেগেছে পরিবর্তন আর উন্নয়নের ছোঁয়া। দেশের এ উন্নতি দেখে বিশ্বের অনেক উন্নত দেশ অবাক হয়েছে। আর এর সব কিছুই হয়েছে এ দেশের সকল মানুষের অক্লান্ত পরিশ্রমে। শিক্ষামন্ত্রী বলেন, প্রাকৃতিক দুর্যোগে কারো হাত নেই। এবারের মতো দীর্ঘ বন্যা আর কখনো হয়নি। যার কারণে আমাদের যাতায়াত সড়ক প্রায় সবগুলোর অবস্থা ভাল নয়। মন্ত্রী বলেন, শীঘ্রই এসব সড়কের সংস্কার কাজ শুরু হবে। বৃষ্টির কারণে সড়কের কাজ শুরু করা সম্ভব হচ্ছে। তিনি বিভিন্ন সড়কের সংষ্কার কাজের বিবরণ তুলে ধরেন। আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে শিক্ষামন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতা আসলে দেশের উন্নয়ন হয়। এ সময় একটি বিশেষ দল ষড়যন্ত্র শুরু করে। দেশের মানুষ মনে করে আওয়ামী লীগের নেতাকর্মী ঐক্যবদ্ধ ও সজাগ থাকলেও এসব ষড়যন্ত্র দেশের কোন ক্ষতি করতে পারবে না।

আজ বৃহস্পতিবার বিকালে দাসউরা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমীন এর সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন ও রমিজ উদ্দিনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, সাধারণ সম্পাদক আতাউর রহমান খান, সহসভাপতি নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল ও জাকির হোসেন, শিক্ষামন্ত্রীর এপিএস মাকসুদুল ইসলাম আউয়াল প্রমুখ।