বিয়ানীবাজারের তিলপাড়া ইউনিয়নের দাসউরা রজব গ্রামের সামাজিক সংগঠন জুম্মাওয়ালা বাড়ি যুব পরিষদের ২০২১-২৩ কার্যকরী সেশনের ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় রজব গ্রামের জুম্মাওয়ালা বাড়িতে অনুষ্ঠিত এক সংবর্ধনা ও দোয়া মাহফিলে নতুন এই কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটিতে তিন বছরের জন্য সভাপতি হিসেবে হাফিজ অলিউর রহমান রাজু, সাধারণ সম্পাদক হিসেবে আবু তাহের ও সাংগঠনিক সম্পাদক হিসেবে ছিদ্দিক আহমদ মনোনীত হয়েছেন।

কমিটির অন্য দায়িত্ব প্রাপ্তরা হলেন- সহ সভাপতি দেলোয়ার হোসেন, সহ সাধারণ সম্পাদক তামিম আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক সামায়াদ আহমদ, অর্থ সম্পাদক আব্দুল হাদি, সহ অর্থ সম্পাদক আব্দুল হেকিম, অফিস সম্পাদক কাউছার আহমদ, সহ অফিস সম্পাদক সাইফুর রহমান, প্রচার সম্পাদক রাসেল আহমদ, সহ প্রচার সম্পাদক নাইম আহমদ, ক্রীড়া সম্পাদক শিপু আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক ফাহিম আহমদ, সহ ধর্ম বিষয়ক সম্পাদক আদিল আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জীবান আহমদ, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক রাহিম আহমদ এবং কার্যনির্বাহী সদস্য ইকবাল আহমদ, রনি আহমদ, রোহান আহমদ, সানি আহমদ, হাসান আহমদ ও জুবের আহমদ।

যুব উপদেষ্টা কমিটি সদস্যবৃন্দ- আব্দুল করিম, মুসলেহ উদ্দিন, সালাহ উদ্দিন, জয়নাল আবেদীন, নাজিম উদ্দিন, আবুল হোসেন, আব্দুর রহমান, দেলোয়ার হোসেন দিলু ও শিপলু আহমেদ।

উপদেষ্টামণ্ডলির সদস্যবৃন্দ- মস্তাব আলী, আব্দুল মালিক, হারিছ আলী, মাহবুবুর রহমান, হারুন রশিদ, আব্দুর রাজ্জাক, আব্দুল আহাদ, শাহাব উদ্দিন ও ইসহাক আলী।