বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া বিয়ানীবাজার উপজেলা শাখার ২০২১-২২ সেশনের কাউন্সিল ও অভিষেক সম্পন্ন হয়েছে। সোমবার বিকাল ৩টায় উপজেলা কার্যালয়ে কাউন্সিল অধিবেশন ও অভিষেক অনুষ্ঠিত হয়।

শাখা সভাপতি আব্দুস সামাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজামুল ইসলাম রেদওয়ানের সঞ্চালনায় কাউন্সিল অধিবেশনে নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট পূর্ব জেলার সভাপতি মো: ইসলাম উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক রুহুল হুদা চৌধুরী রাহেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট পূর্ব জেলা তালামীযের সহ-প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান, সহ-অফিস সম্পাদক এবাদুর রহমান কবির।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে হিজবুল হোসাইন তারেক সভাপতি, মোঃ আবুল হাসান আল মামুন সাধারণ সম্পাদক ও মোঃ জফরুল আলম সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৩৭ সদস্য বিশিষ্ট বিয়ানীবাজার উপজেলা কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন সহ-সভাপতি আব্দুল মাজেদ, নিজামুল ইসলাম রেদওয়ান,আব্দুর রহিম, জাবেদ আহমদ, সহ-সাধারণ সম্পাদক কামিল আহমদ চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক জমিল হোসাইন, আব্দুল মুহিত,প্রচার সম্পাদক জামিল আহমদ, সহ-প্রচার সম্পাদক হাবিবুর রহমান হিফজুর, নুরুল ইসলাম রায়হান, অর্থ সম্পাদক মোঃ আবু সাঈদ, অফিস সম্পাদক মিসবাহুল ইসলাম, সহ অফিস সম্পাদক জসিম আহমদ, মোঃ ছাদিকুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক রেজওয়ান আহমদ, সহ-প্রশিক্ষণ সম্পাদক আবদুল্লাহ আল জাবের, আব্দুল ওয়াহিদ, শিব্বির আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, সহ- শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মফিজ আহমদ, মাহফুজ আহম,তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ হামিদুর রহমান, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক আবু বকর সিদ্দিক জুবায়ের, ওলীউর রহমান, সদস্য-রেজাউল আলম, ফাহিম আহমদ, মামুন আহমদ, কবির আহমদ, রেজাওয়াদুদ আহমদ, মোঃ আব্দুল্লাহ বিন আলী, আমজাদ আহমদ, মাহফুজ আহমদ, মোঃ মারুফ আহমদ, শফিকুজ্জামান রাজু, জুনেদ আহমদ, জাহেদ হোসেন।

প্রয়াত সাংবাদিক, জনপ্রতিনিধি ও রাজনীতিবিদদের স্মরণে চেয়ারম্যান পল্লবের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত