বিয়ানীবাজার উপজেলা তালামীযে ইসলামিয়ার দ্বিবার্ষিক কমিটি গঠন করা হয়েছে। গতকাল সোমবার উপজেলা তালামীয়ে ইসলামিয়ার কার্যালয়ে এ কমিটি গঠন করা হয়। কমিটি গঠন উপলক্ষে কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিলেট পূর্ব জেলা তালামীযে ইসলামিয়ার সভাপতি মো, আব্দুল খালিক, সহকারি নির্বাচন কমিশনার ছিলেন সিলেট পূর্ব জেলা তালামীযে ইসলামিয়ার  সহ সভাপতি আব্দুল বাছিত জবলু ও সাধারণ সম্পাদক আব্দুল বাছিত আল হাসান।  এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহ সাধারণ সম্পাদক মো.আবুল কাশেম, নির্বাহী সদস্য মো. হামিদুজ্জামান,, লতিফিয়া ক্বারী সোসাইটির বিয়ানীবাজার উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাফিজ মুহাম্মদ তাজুল ইসলাম।

কাউন্সিলে হাফিজ মো. আলী হোসেনকে সভাপতি, হাফিজ আব্দুস সামাদ আজাদকে সাধারণ সম্পাদক এবং মো. নিয়াজুল ইসলাম রেদ্বওয়ানকে  সংগঠনিক সম্পাদক করে ৪২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ সভাপতি হিজবুল হোসেন তারেক, সহ সাধারণ সম্পাদক মো. হুমায়ুন রশিদ, সহ সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, প্রচার সম্পাদকমো. আব্দুল মজিদ, সহ প্রচার সম্পাদক মো. আবুল হাসান আল মামুন ও মো. ইকবাল হোসেন, অর্থ সম্পাদক তানজিবুর রহমান আজাদ, অফিস সম্পাদক জাবেদ আহমদ, সহ অফিস সম্পাদক মুহিবুর রহমান ও মাহবুব আহমদ, প্রশিক্ষণ সম্পাদকমো, খলিকুর রহমান, সহ প্রশিক্ষণ সম্পাদক জাহিদ হাসান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো. আব্দুর রহমান, কামিল আহমদ ও এবাদ আহমদ। নির্বাহী সদস্য মো. আব্দুর রহিম, ছাদ উদ্দিন, গিলমান আহমদ, মো. আলী আকবর, শিব্বির আহমদ, মো. নজমুল হোসেন, মো. আব্দুর রহমান, মো. রাসেল আহমদ, মাহমুদ হাসান, আতিক আহমদ, জাহিদ হোসেন, ছাব্বির আহমদ, আসলাম আহমদ, বেলাল আহমদ, সাহেব আহমদ, রাসেল আহমদ, সিফারুল ইসলাম, আবু মুজাহিদ, মো. জাহাঙ্গীর আলম, মো. আকমল হোসেন, তারেক আহমদ দিপক ও মো. আবু সাঈদ।