র‌্যাবের হাতে আটক তাজ উদ্দিনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে অবিলম্বে মুক্তি দাবী ও দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবীতে মানববন্ধন করেছেন পাতন এলাকাবাসী ও পাতন যুব ঐক্য পরিষদ। রবিবার পৌর শহরের প্রধান সড়কে মানববন্ধনে এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন।

মানববন্ধন থেকে এলাকাবাসী মো: তাজ উদ্দিনের উপর হয়রানীর উদ্দেশ্যে দায়ের করা মামলা প্রত্যাহার করে এর সাথে জড়িত ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানান। মানববন্ধন শেষে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের কাছে স্বারকলিপি প্রদান করেন তারা। মানববন্ধন ও স্বারকলিপি প্রদানকালে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মুল্লাপুর ইউনিয়ন পরিষদের সদস্য ওলিউর রহমান, গ্রামের মুরব্বি জাহিদ আহমদ, আতাউর রহমান, আব্দুল করিম, বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান, জালাল আহমদ, আমির উদ্দিন প্রমূখ ।

এলাকাবাসীর দেওয়া স্মারকলিপিতে উল্লেখ্য করেন, বিয়ানীবাজার পৌরশহরে দোকান কোটা ক্রয়ের জন্য তাজ উদ্দিনের সাথে মোস্তাক আহমদের আর্থিক লেনদেন হয়। যথাসময়ে সেই দোকান হস্তান্তরে ব্যর্থ হওয়ায় তাজ উদ্দিন মোস্তাক আহমদের বিরুদ্ধে থানায় মামলা করেন। মূলত এর জের ধরেই মিথ্যা মামলায় তাজ উদ্দিনকে হয়রানীর উদ্দেশ্যে জড়িয়ে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে সঠিক অপরাধীদের বিরুদ্ধে প্রশাসন ব্যবস্থা নেওয়ার দাবী জানান।