আর্সেনালে খেলা ব্রাজিলের স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস ইনজুরি নিয়ে কাতার বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন। হাঁটুর ইনজুরি পড়েছেন তিনি। তার ইনজুরি থেকে সেরে উঠতে এক মাস সময় লেগে যেতে পারে।

নিশ্চিত করে বলা না হলেও ব্রাজিলের লেফট ব্যাকে খেলা অ্যালেক্স টেলাসও বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন বলে মনে করা হচ্ছে। তিনিও হাঁটুর ইনজুরিতে পড়েছেন। যা থেকে সেরে উঠতে সার্জারির দরকার পড়তে পারে।

ব্রাজিলের সংবাদ মাধ্যম গ্লোবো বিষয়টি নিশ্চিত করেছে। সংবাদ মাধ্যম টেলিগ্রাফ ইউকে, ডেইলি মেইল একই খবর দিয়েছে। এছাড়া জনপ্রিয় ফুটবল বিষয়ক সাংবাদিক ফ্যাবরিজিও রোমানিও তাদের ছিটকে যাওয়ার তথ্য দিয়েছেন।

এর আগে ইনজুরিতে পড়েছেন ফরোয়ার্ড নেইমার জুনিয়র এবং ডিফেন্ডার অ্যালেক্স সান্দ্রো ও দানিলো। শেষ ষোলোর ম্যাচে তাদের খেলা নিয়ে অনিশ্চয়তা কাটেনি। সান্দ্রোর বিকল্প লেফট ব্যাক হিসেবে ক্যামেরুনের বিপক্ষে শুরুর একাদশে ছিলেন ম্যানইউ থেকে ধারে সেভিয়ায় খেলা অ্যালেক্স টেলেস। দানিলোর বিকল্প হিসেবে শেষ দুই ম্যাচে খেলেছেন যথাক্রমে এদের মিলিতাও এবং দানি আলভেস।

নেইমার ও সান্দ্রোর ইনজুরি এবং দক্ষিণ কোরিয়ার বিপক্ষে খেলার সম্ভাবনা নিয়ে ব্রাজিলের টিম ডক্টর রদ্রিগো লাসমার জানিয়েছেন, তারা এখনও বল নিয়ে অনুশীলনে নামেননি। তবে শনিবার বল নিয়ে অনুশীলনে করার কথা। ওই অনুশীলনের পরই বোঝা যাবে তারা খেলার জন্য প্রস্তুত কিনা। তিনি নেইমার ও সান্দ্রোর খেলার সম্ভাবনা আছে বলেও উল্লেখ করেন।

‌ মসজিদের শহর বিয়ানীবাজার।। পর্ব#৫৯।। এ পর্বে রয়েছে মুড়িয়া ইউনিয়নের মালিগ্রাম জামে মসজিদ