জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে মিশিগান স্টেট আওয়ামীলীগ। রবিবার (১১ নভেম্বর) যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেট আওয়ামী লীগের কার্যালয়ে এ কর্মসূচির আয়োজন করা হয়।

মিশিগান স্টেট আওয়ামীলীগের সভাপতি ফারুক আহমশঠান’র সভাপতিত্বে এব সাধারণ সম্পাদক আবু আহমদ মুসার সঞ্চালনায় আলোচনা সভায ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধের স্বপক্ষের সৈনিক ও মিশিগান স্টেট আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলী এবং কার্যকরী কমিটির সকল নেতৃবৃন্দ।

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় চার নেতার রুহের মাগফিরাতের জন্য দোয়া করেন মিশিগান স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা  মোস্তফা আল্লামা। এছাড়াও এসময় ২১শে আগস্টের গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের জন্য এবং আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফের রোগমুক্তির জন্য দোয়া করা হয়।

দোয়া মাহফিল শেষে আলোচনা সভায় বক্তব্য রাখেন, শফিকুল ইসলাম আহমদ, নুরুল আমিন মানিক, মোস্তফা আল্লামা, মঞ্জুরুল খা, আব্দুল মজিদ, কদর মিয়া, কিবরিয়া লস্কর, এমএ সালাম সেলিম, মোস্তাক আহমেদ মুক্তা, আলফু কামালি, রফিকুল ইসলাম, আলমগীর আহমেদ আলি, মাহবুব রাব্বি খান, নেজাম উদ্দিন, আব্দুল বাসিত, নজরুল ইসলাম, খালেদ হোসেন, মোহাম্মদ জুয়েল, দেলোয়ার আনসারি, আবদুল মুকিত, দেলোয়ার হোসেন, আনিসুল ইসলাম রুবেল, আজিজুর রহমান, ইকবাল এইচ খান, মাহবুব আলমগীর, কামরুল হাসান, শামসুর রহমান সামসু, ফারুক আহমদ, সাব্বির আহমদ, মোহাম্মদ শহিদুজ্জামান, হারুন মিয়া, আলিমুজ্জামান আজাদ।