সিলেট জেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটির প্রচার ও প্রকাশনা বিষয়ক মনোনীত হওয়ায় বিয়ানীবাজারের কৃতিসন্তান এডভকেট আব্বাস উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে বিয়ানীবাজার উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগ (রিভারবেল্ট)। মঙ্গলবার সন্ধ্যায় বিয়ানীবাজার আসার পর পৌরশহরের মুসা মার্কেটস্থ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে তাকে ফুল দিয়ে বরন করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় ছাত্রলীগ নেতাকর্মীদের শুভেচ্ছায় সিক্ত হয়ে এডভোকেট আব্বাস উদ্দিন বলেন, আমার শৈশব ও কৈশোরের উচ্ছ্বাস আর যৌবনের প্রেম বাংলাদেশ ছাত্রলীগ। ছাত্রলীগের একজন কর্মী থেকেই আমার রাজনীতির পথচলা শুরু। আমি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থাকলেও ছাত্রলীগ আমার মূল প্রেরণা। তিনি আরও বলেন, আজ আমার জনস্থান পঞ্চখণ্ড তথা বিয়ানীবাজারের ছাত্রলীগের নেতাকর্মীদের ভালোবাসায় পেয়ে আমি সত্যিই আনন্দিত। আমাদের ছাত্রলীগের সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও শহীদ পরিবারের সন্তান আলমগীর হোসেন রুনু, উপজেলা ছাত্রলীগ নেতা ছাইদুল ইসলাম, মাহবুব হোসেন আজাদ জিসান, মাথিউরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাবের হোসেন, ছাত্রলীগ নেতা ইমরান আহমদ স্বপন, জামিল আহমদ, অনিসহ উপজেলা, পৌর ও বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নালবহরে মাও. ওয়াসীল আলী (রহ.) ও গ্রামের মোর্দেগান স্মরণে ঈসালে সওয়াব মাহফিল সম্পন্ন