বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল জেলা আওয়ামী লীগের দায়িত্বশীলদের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় জেলা পরিষদ কার্যালয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ জেলা নেতাদের সাথে সাক্ষাতকালে পুর্ণাঙ্গ কমিটি আগামী কয়েকদিনের মধ্যে গঠন করার বিষয়টি অবহিত করেন।

এ সময় জেলা পরিষদ কার্যালয়ে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, দপ্তর সম্পাদক সাইফুল আলম রুহেল, উপ প্রচার সম্পাদক মোস্তাক আহমদ পলাশ প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল বলেন, জেলার দায়িত্বশীলরা আজ ১৯ নভেম্বরের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার যে নির্ধারীত সময়ে বেঁধে দিয়েছিলেন- এই অল্প সময়ের মধ্যে আমাদের পক্ষে কমিটি গঠন করা সম্ভব হয়নি। মুলত: এ বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানানোর জন্য সৌজন্য সাক্ষাত করতে আসা। তিনি বলেন, জেলার দায়িত্বশীলরা আলাপচারিতা অনেক বিষয়ে আমাদের পরামর্শ দিয়েছেন। বিশেষ করে সংগঠনকে তৃণমূল পর্যায়ে সক্রিয় ও শক্তিশালী করতে তাদের পরামর্শ আমাদের কাজে লাগবে।

উপজেলা আ’লীগের সভাপতি আতাউর রহমান খান বলেন, জেলা নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতে দলের বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে। তিনি বলেন, পূর্ণাঙ্গ কমিটিতে ত্যাগীদের মূল্যায়ন করা হবে। আমরা এখনো উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ যারা আছেন তাদের সাথে আলোচনা করতে পারিনী। আলোচনার মাধ্যমে আমরা একটি গ্রহণযোগ্য কমিটি উপহার দিতে পারবো।