কানাইঘাট উপজেলার রাজাগঞ্জে অবস্থিত এমপি সেলিম উদ্দিন একাডেমী এবারের জেএসসি পরীক্ষায় শতভাগ পাশের সাফল্য অর্জন করেছে। এ শিক্ষা প্রতিষ্ঠানের ৩৩জন শিক্ষার্থী জেএসসিতে অংশগ্রহণ করে কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছে।

গত দুই বছর থেকে নতুন প্রতিষ্ঠানটি এবারও জেএসসি পরীক্ষায় ফলাফলে সাফল্য পেয়েছে। এ সাফল্যে বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, পরিচালনা পর্ষদের সদস্যরা উল্লাস প্রকাশ করেছেন।

মঙ্গলবার সারাদেশে একযুগে জেএসসি পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়। নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠান থেকে দুপুরে শিক্ষার্থীরা ফলাফল সংগ্রহ করেন। সাবেক বিরোধী দলীয় হুইপ ওঃ সাংসদ সেলিম উদ্দিনের নামে প্রতিষ্ঠিত এ শিক্ষাপ্রতিষ্ঠান থেকে জেএসসিতে এবার ৩৩ জন শিক্ষার্থীর মধ্যে সকলেই কৃতকার্য হয়েছেন। এরমধ্যে ৪ জন এ, ৭ জন এ- সহ বিভিন্ন গ্রেড পেয়ে শিক্ষার্থীরা উত্তীর্ণ হয়েছেন।

উল্লেখ্য, সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সাবেক সাংসদ ও বিরোধী দলীয় হুইপ বিয়ানীবাজারের সন্তান সেলিম উদ্দিন নিজের নামে ২০১৭ সালে কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ এলাকার দুর্গম এলাকায় এ বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন। ২০১৮ সালের জেএসসি পরীক্ষায় এ বিদ্যালয়টিতে পাশের হার এসেছিল ৯২%।