মৌলভীবাজারের জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও জুড়ী উপজেলা স্কাউটস-এর কোষাধ্যক্ষ কবির উদ্দিন আহমদ আর নেই।

বুধবার (১ সেপ্টেম্বর) রাত ৮টায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা যাবার পথে মাধবপুরে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

এর আগে গত শনিবার (২৮ আগস্ট) দুপুর প্রায় ১টায় সিএনজি গাড়ি যোগে কুলাউড়া যাবার সময় রামপাশা নামক স্থানে এক সড়ক দুর্ঘটনায় তিনি আহত হন। গুরুতর আহতাবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্র পরে সিলেট ইবনে সিনা (প্রাঃ) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ডান পায়ে, বুকে ও মাথায় বড় রকমের আঘাত নিয়ে ৪ দিন সেখানে তিনি আইসিইউতে ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বুধবার বিকেলে আইসিইউ সম্বলিত অ্যাম্বুলেন্সে করে তাঁকে ঢাকা নিয়ে যাওয়া হচ্ছিল।

জুড়ী উপজেলা সদর জায়ফরনগর ইউনিয়নের দক্ষিণ জাঙ্গিরাই ষাটশালাবাড়ি নিবাসী মরহুম রইছ উদ্দিন আবু মাস্টার সাহেবের ছোট (চতুর্থ) ছেলে, সার্ভেয়ার নুরুজ্জামান এর ছোট ভাই কবির উদ্দিন আহমদ ৫০ বছর বয়সে দুর্ঘটনার শিকার হয়ে মৃত্যুবরণ করেন।

তাঁর স্ত্রী দক্ষিণ জাঙ্গিরাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। একমাত্র মেয়ে ইলমা অস্টম শ্রেণি ও একমাত্র ছেলে ইউশা দ্বিতীয় শ্রেণিতে পড়ে।

বিয়ানীবাজার সমিতির নির্বাচন।। মিসবাহ - অপু পরিষদের ১৫১ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন