জুড়ীতে সাংবাদিকদের বহনকারী একটি গাড়িতে হঠাৎ আগুন লেগে যায়। এতে অল্পের জন্য রক্ষা পেয়েছেন আরোহীরা।

শুক্রবার কালের কন্ঠের সাবেক যুগ্ম সম্পাদক তৌহিদুর রহমান ও উনার পরিবার, যমুনা টেলিভিশনের সিলেট ব্যুরো মাহবুবুর রহমান ও কালের কণ্ঠের মৌলভীবাজার জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম পৃথক দুইটি গাড়িতে জুড়ীর লাঠিটিলায় কমলা বাগানে ঘুরতে যান। ঘুরাঘুরি শেষে জুড়ী থেকে যাওয়ার পথে রাত ৭ টার দিকে জুড়ী-কুলাউড়া সড়কের মানিকসিংহ বাজার সংলগ্ন স্থানে তাদের বহনকারী নোহা গাড়িতে হঠাৎ আগুন ধরে যায়।

তাড়াহুড়ো করে গাড়ির সবাই নেমে গেলে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় গাড়িটি পাশ্ববর্তী খালের পানিতে ফেলে দেন। এতে অল্পের জন্য রক্ষা পান গাড়িতে থাকা সাংবাদিক। পরে এলাকাবাসী তাদের সহযোগিতা করে অন্য একটি গাড়ি দিয়ে তাদের গাড়িটি উপরে তোলার ব্যবস্থা করেন।খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিস ও জুড়ী থানার একটি দল ঘটনাস্থলে আসে।

সাংবাদিক সাইফুল ইসলাম বলেন, আমরা ঘুরাঘুরি শেষে গন্তব্যস্থলে যাওয়ার পথে গাড়ির গ্যাস শেষ হয়ে যায়। তেল দিয়ে গাড়ি চালানোর সময় তার থেকে এ আগুনের সূত্রপাত হতে পারে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ইসলাম উদ্দিন ও আব্দুল লতিফ জানান, আগুন দেখে সবাই দৌড়ে এসে গাড়িটি খালে ফেলে দেই।সেখানে বালতি দিয়ে গাড়ির উপরে পানি ঢাললে আগুন বেশি ছড়াতে পারে নি। এতে গাড়ির তেমন কোন ক্ষতি হয়নি, আমাদেরও কোন ক্ষতি হয়নি।

‌ পুনরায় চালু হলো বিয়ানীবাজারের ঐতিহ্যবাহী মাথিউরা ভাটা বাজার