বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৩৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল করেছে জাতীয়তাবাদী যুবদল বিয়ানীবাজার উপজেলা শাখা। শনিবার (৩০ মে) বাদ আছর বিয়ানীবাজার পৌরশহরের জামে মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলা যুবদলের নেতাকর্মীরা অংশ নেন। মাহফিলে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীসহ গুমকৃত সকল নেতাকর্মীর সন্ধান কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও মাহফিলে করোনা মহামারী থেকে সুরক্ষা চেয়ে এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে বিয়ানীবাজার উপজেলা যুবদলের সাবেক সহ সভাপতি ও মোল্লাপুর ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সোহেল আহমদ, উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক দৌলা হোসেন সুবাস, সাবেক সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, সাবেক সহ সাধারণ সম্পাদক আফজাল হোসেন, সাবেক সহ সাধারণ সম্পাদক এনাম উদ্দীন দিলাল, সহ সাধারণ সম্পাদক আবদুল গনি, সহ সাংগঠনিক সম্পাদক আবদুল গফুর, সহ অর্থ সম্পাদক সরওয়ার খান, সহ ক্রীড়া সম্পাদক হাছান মাহমুদসহ উপজেলা ও ইউনিয়ন যুবদলের নেতাকর্মীরা।

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন-