জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ, সিলেট-০৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টি’র চেয়্যারম্যানের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা, বিয়ানীবাজার উপজেলার কৃতি সন্তান আলহাজ্ব সেলিম উদ্দিন এম.পি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-০৬ (বিয়ানীবাজার-গোলাপগঞ্জ) আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করার আভাস দিয়েছেন।

২০১৪ সালের ৫ই জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনে তিনি সিলেট -০৫ আসন থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। জাতীয় পার্টি তাকে সংসদের বিরোধী দলীয় হুইপ মনোনীত করে।
সিলেট ০৫ সান থেকে নির্বাচিত হয়ে তিনি কানাইঘাট-জকিগঞ্জ উপজেলার ব্যাপক উন্নয়ন কাজ করিয়েছেন। জাতীয় পার্টির সিলেট জেলা ও কানাইঘাট-জকিগঞ্জের নেতাকর্মীরা তাকে সিলেট ০৫ আসনের এমপি হিসাবে দেখতে চান। দলের নেতাকর্মীরা সেভাবে মাঠ পর্যায়ে কাজ করছেন। এতে দ্বিমত নেই হুইপ সেলিম উদ্দিনের। কিন্তু জন্মস্থান বিয়ানীবাজারে হওয়ায় তিনি বিয়ানীবাজার-গোলাপগঞ্জবাসীর আরও ঘনিষ্ট হয়ে সেবা করতে চান। সে অভিপ্রায় থেকে আগামী সংসদ নির্বাচনে সিলেট -০৬ আসন থেকে জাতীয় পার্টির সংসদ সদস্য পদে নির্বাচন করার আশাবাদ ব্যক্ত করেন।

তবে বিরোধী দলীয় হুইপ সেলিম উদ্দিন সিলেট ৫ ও ৬ আসনের মধ্যে কোনটি থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন সে সিদ্ধান্ত দল থেকে নেয়া হবে। বিশেষ করে পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদের সিদ্ধান্তউপর নির্ভর করছে অনেক কিছু।

বিয়ানীবাজার জাতীয় পার্টি’র সাধারণ সম্পাদক আব্দুল খালিক লালু বলেন, সিলেট-০৬ আসনে হুইপ সেলিম উদ্দিন সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন এটা আমাদের দাবি। আমরা দলের সর্বোচ্চ ফোরামে এ দাবি জানিয়ে আসছি। আগামীতেও এ দাবি করবো। তিনি দল থেকে সিলেট-০৬ আসনে নির্বাচন করলে এ আসন জাতীয় পার্টি পুনরুদ্ধার করতে পারবে বলে আমার বিশ্বাস।

গোলাপঞ্জ উপজেলা জাতীয় পার্টি’র সভাপতি ও সিলেট জেলার সহ সভাপতি মজির উদ্দিন চাকলাদার বলেন, হুইস সেলিম উদ্দিন সিলেট-০৫ নয় বরং সিলেট-০৬ আসনে লড়বেন। আমি এ নিয়ে আশাবাদী। তার জন্য গোলাপঞ্জ জাতীয় পার্টি ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

এ ব্যাপারে জাতীয় সংসদের হুইপ সাংসদ সেলিম উদ্দিন বলেন, সিলেট ০৬ আসনে অধিবাসী হওয়ায় জাতীয় পার্টিসহ সাধারণ মানুষের ইচ্ছা বিয়ানীবাজার-গোলাপগঞ্জ সংসদ আসন থেকে নির্বাচন করার। সকলের ইচ্ছাই আমার ইচ্ছা জানিয়ে তিনি বলেন, দল আমাকে যে আসন থেকে নির্বাচন করার জন্য বলবে আমি সেখান থেকে নির্বাচন করার জন্য প্রস্তুত রয়েছি।