জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ এর আশু রোগমুক্তি কামনায় জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির উদ্যোগে পবিত্র কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর থেকে কাকরাইলস্থ জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ এর আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে পবিত্র কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কোরআন খতম শেষে আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ এর দীর্ঘায়ূ ও সুস্থতা কামনা করে মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন জাতীয় পার্টির যুগ্ম-ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ ক্বারী মোঃ ইছারুহুল্লা আসিফ।

পবিত্র কোরআন খতম ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, চেয়ারম্যানের উপদেষ্টা, সাবেক এমপি সেলিম উদ্দিন, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, সম্পাদক মন্ডলীর সদস্য শাহ-ই-আজম, সুলতান মাহমুদ, আব্দুল হামিদ ভাষানী, হুমায়ুন খান, আহাদ ইউ চৌধুরী শাহিন, সৈয়দ ইফতেকার আহসান হাসান, মিজানুর রহমান মিরু, জাপা নেতা- ব্যারিষ্টার ফিরোজ হোসেন, মোঃ শরীফ হোসেন, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মোঃ জামাল উদ্দিন, সদস্য সচিব ফয়সাল দিদার দিপু, জগন্নাথের বিশ্ববিদ্যালয়ের আহ্বায়ক মোঃ এরশাদুল বারী নাছিম, বেসরকারী বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি আমিনুল হক মোল্লা, ছাত্রনেতা- ইমরান শেখ খোকন, ইঞ্জি. মোঃ জুবায়ের আহমেদ, ওমর ফারুক ভুইয়া সোহেল, বিপ্লব গাজী, মোঃ আরাফাত চৌধুরী, আনোয়ারুল ইসলাম অনু, জুলফিকার হোসেন, মোঃ রকি, মোঃ সজীব, তাহমীদ প্রতীকসহ জাতীয় ছাত্র সমাজ বিভিন্ন ইউনিটের নেতৃবন্দ।