বিয়ানীবাজার নিউজ ২৪। ১৪ ফেব্রুয়ারি ২০১৭।

বিরোধী দলীয় হুইপ মোহাম্মদ সেলিম উদ্দিন এমপি ও তাঁর প্রটোকলে থাকা থানা পুলিশের একটি গাড়ির চাকা পাংচার করে দিয়েছে বিজিবি ৪১ ব্যাটালিয়নের সদস্যরা। হুইপ সেলিম ও থানা পুলিশের গাড়িতে মাদক রয়েছে এমন উদ্ভট দাবি করে ব্যাটালিয়নের লক্ষীবাজার বিওপি’র ছয় বিজিবি সদস্য এ কান্ড ঘটায়। বিজিবি ৪১ ব্যাটালিয়নের কমান্ডার তাৎক্ষনিক এ ছয় সদস্যতে ক্লোজ করেন।

সোমবার সন্ধ্যা সোয়া ৭টায় জকিগঞ্জ-বিয়ানীবাজার সড়কের বিরশ্রীর বড় চালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। হুইপ সেলিম জকিগঞ্জের মুন্সিবাজার মাদ্রাসার মাহফিলে যোগদান শেষে সিলেট ফেরার পথে বিজিবি সদস্যরা তাঁর প্রটোকলে থাকা পুলিশের গাড়ির সামনের দুই চাকা ও হুইপের গাড়ির এক চাকা কাঁটাতার দিয়ে পাংচার করে দেয়। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার।

জানা যায়, জকিগঞ্জের লক্ষীবাজার বিওপির’ ক্যাম্প কমান্ডার সুবেদার তাজুল ইসলাম বিজিবি সদস্যরা পুলিশ ও এমপির গাড়ীর আটক করার কথা নয়। সংকেত দেওয়ার পরও গাড়ী না থামানোর কারণে বিজিবির টহলরত সদস্যরা এ কাজ করেছে।

বিজিবি ৪১ ব্যাটালিয়ানের কমান্ডার লে: কর্ণেল শাহ আলম এ ঘটনায় বিজিবির ছয় সদস্যকে তাৎক্ষণিক ক্লোজড করেছেন। ক্লোজ হওয়া বিজিবি সদস্যরা হলেন হাবিলদার মতিয়ার রহমান, নায়েক মুজাম্মেল হক, সিপাহী হাবিবুর রহমান, সিপাহী এমরান হোসেন, সিপাহী জুয়েল আহমদ ও সিপাহী মেহেদী হাসান।

এমপি সেলিম উদ্দিন বলেন, বিজিবি সদস্যদের আরো দায়িত্বশীল না হলে সাধারণ মানুষকে ভোগান্তির শিকার হতে হবে। এরকম বিষয় সত্যি দুঃখজনক। কারণ পুলিশের গাড়িটি সাইরেন বাজিয়ে আমার গাড়ির আগে ছিল। এরপরও তারা এরকম কান্ড ঘটালো।