জকিগঞ্জ থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাসেম খাঁন। মঙ্গলবার (২ মার্চ) রাতে তিনি জকিগঞ্জ থানায় যোগদান করে দায়িত্ব গ্রহণ করেন। তিনি মৌলভীবাজার জেলার একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। কাসেম খাঁন জকিগঞ্জ থানায় যোগদানের আগে গোলাপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন।

তিনি ইংরেজি সাহিত্যে স্নাতক (সম্মান) শেষে ২০০৭ ইং সালে আউট সাইড ক্যাডেট হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। বাংলাদেশ পুলিশ একাডেমী, সারদা, রাজশাহীসহ দেশে ও বিদেশে বিভিন্ন প্রশিক্ষণ গ্রহণ করেন । চাকুরী জীবনে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) সহ অন্যান্য ইউনিটে সুনাম ও দক্ষতার সাথে চাকুরী করেন । ইতিপূর্বে জাতিসংঘ শান্তিরক্ষা মিশন, দারফুর, সুদানে পুলিশ এ্যডভাইজার হিসেবে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন।

নবাগত অফিসার ইনচার্জ কাসেম খাঁন জকিগঞ্জ থানায় দায়িত্ব গ্রহণ করে সিলেটের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ ও পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

জকিগঞ্জে মাদক, জঙ্গী ও উগ্রবাদ নির্মূলে বিট পুলিশিং এর মাধ্যমে প্রিভেন্টিভ ও প্রোয়েক্টিভ পুলিশিং জোরদার করন, জনবান্ধন পুলিশিং ব্যবস্থা নিশ্চিতে জকিগঞ্জের সকল শ্রেণীপেশার মানুষকে নিয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

বিয়ানীবাজারে গাছের উপরে দৃষ্টিনন্দন কাঠের ঘর