প্রতিষ্ঠার পর থেকেই সিলেট অঞ্চলের বিভিন্ন অনুন্নত এলাকার সুবিধাবঞ্চিত মানুষের আর্তমানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে লিভ এ লেগেসি প্রজেক্ট নামে একটি সংগঠন। এরই ধারাবাহিকতায় এবার জকিগঞ্জ উপজেলার বীরশ্রীতে লিভ এ লেগেসির মাহে রামাদ্বান প্রজেক্টের আওতায় হতদরিদ্র মানুষদের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করেছে।

শনিবার বিকেল ৩টায় সোনাপুর গ্রামের একটি বাড়িতে খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লিভ এ লেগেসির কান্ট্রি ডিরেক্টর হাবিবুর রহমান জুনেদ, সাংবাদিক এনামুল হক মুন্না, জামাল আহমদ, রেদওয়ান আহমদ।

সংগঠনের দায়িত্বশীলরা জানান, লিভ এ লেগেসির মাহে রামাদ্বান প্রজেক্টের খাদ্য সহায়তা কার্যক্রমে জনপ্রতি সুবিধাবঞ্চিতদের জন্য চাল, ডাল, তেলসহ ১ হাজার টাকা সমপরিমাণ নিত্যপ্রয়োজনীয় উপহারস্বরুপ বিতরণ করা হয়েছে।

লিভ এ লেগেসির কান্ট্রি ডিরেক্টর হাবিবুর রহমান জুনেদ জানান, বিগত কয়েক বছর ধরে প্রবাসী দাতা সদস্যদের সহযোগিতায় অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে এই প্রজেক্ট। এই সংগঠনটি ইতোমধ্যে সিলেট জেলার বিভিন্ন স্থানের শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ, পবিত্র রমজান মাসের আগে হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা, অনুন্নত এলাকায় বিশুদ্ধ পানির ব্যবস্থা করাসহ বিভিন্ন ধরনের মানবিক কর্মকাণ্ড পরিচালিত করে আসছে।

তিনি আরও জানান, অতিসম্প্রতি জকিগঞ্জের বিভিন্ন এলাকার অসহায় ৯টি পরিবারের কাছে টিউবওয়েল হস্তান্তর করা হয়েছে। তিনি এই প্রজেক্টের মানবিক কার্যক্রমগুলো আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান।

তিলপাড়ায় ইসলামী যুব সংঘের উদ্যোগে অসহায়দের নগদ অর্থ সহায়তা প্রদান