জকিগঞ্জের আটগ্রাম এলাকার সালাম মেম্বারকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে কানাইঘাট উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে পুলিশ নির্যাতনকারি মেম্বার সালামের তিন সহযোগী আনোয়ার, শাহজাহান ও যে বাড়িতে যুবককে নির্যাতন করা হয়েছিল, সেই বাড়ির মালিক এবাদ মেম্বারকে আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন থানার ওসি মীর মো. আব্দুন নাসের৷

বুধবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক যুবককে বেদড়ক প্রহারের বর্বর নির্যাতনের ভিডিও ভাইরাল হয়। এতে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়। সালাম মেম্বারের বিরুদ্ধে হত্যা, নারী কেলেংকারী, মাদক ব্যবসা সহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে। তাকে আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, ভারত পালিয়ে যাওয়ার সময় সিলেটের সীমান্ত এলাকা কাড়াবাল্লা থেকে তাকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, সিলেটের জকিগঞ্জে এক ব্যক্তিকে হাত-পা বেঁধে উল্টো করে ঝুলিয়ে নির্যাতনের ভিডিও সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। নির্যাতনের ঘটনাটি তিন মাস আগের বলে জানা যায়। তবে নির্যাতনের ভিডিও গত কয়েকদিন ধরে ঘুরছে ফেসবুকে। নির্যাতনের ভিডিও ছড়িয়ে পড়ায় অভিযুক্ত নির্যাতনকারীকে গ্রেপ্তারে অভিযান নেমেছিল পুলিশ।