নিউজ ডেস্ক। ০১ ফেব্রুয়ারি ২০১৭।

জকিগঞ্জের জামুরাইল গ্রামের প্রবাসী আব্দুল জলিলের ছেলে কলেজ ছাত্র হোসেনকে হত্যার চেষ্ঠার প্রতিবাদে ও জড়িতদের গ্রেপ্তারের দাবীতে বুধবার বিকেলে উপজেলার কাজলসার ইউনিয়ন পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

মানববন্ধনে কলেজ ছাত্র হোসেনের পিতা প্রবাসী আব্দুল জলিল ছেলের উপর হামলাকারীদের বিচার ও গ্রেপ্তার দাবী করে বলেন, গত ২০ জানুয়ারি  জামুরাইল গ্রামে প্রকাশ্যে ধারালো দা দিয়ে তার ছেলে হোসেন আহমদকে হত্যার চেষ্ঠা চালায় তার আপন চাচা আব্দুল লতিফ, আব্দুল বাসিত, আব্দুল মুনিম ও আব্দুল হাসিব। তাদের হামলায় তার ছেলের হাত ও পায়ের রগ বিচ্ছিন্নসহ পায়ের হাড্ডি ভেঙ্গে যায় ও শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর জখম হয়।

এখনও তার অবস্থা অপরিবর্তিত হওয়ায় বুধবার উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেলের চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরণ করেছেন।

মানবন্ধনে জামুরাইল, কামালপুর, গোটারগ্রাম, হাড়িকান্দিসহ এলাকার শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা জকিগঞ্জ থানার এসআই শাহীন আহমদ জানান, আসামীরা এলাকাছাড়া। তবে দেখামাত্রই থানায় খবর দিতে বলেছি এলাকাবাসীকে। সোর্স নিয়োগ করা হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযানও অব্যাহত আছে।

উল্লেখ্য গত ২০ জানুয়ারি জামুরাইল গ্রামে আপন চাচাদের হামলার শিকার হয় কলেজ ছাত্র হোসেন আহমদ। এ ঘটনায় ২২ জানুয়ারী হোসেনের মা ফাতেমা বেগম বাদী হয়ে জকিগঞ্জ থানায় একটি মামলা করেন। মামলা নং ১৪, তারিখ ২২.০১.১৭।