জকিগঞ্জ উপজেলার বারহালের ইউনিয়নের সামাজিক সংঘটন ‘বারহাল মিলেনিয়াম ক্লাব’র ১১তম মেধাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ১লা ডিসেম্বর শনিবার উপজেলার শাহবাগ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এ উপলক্ষে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বারহাল মিলেনিয়াম ক্লাব’র সাধারণ সম্পাদক রাসেল আহমদ’র সঞ্চালনায় ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাসান আহমদ চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ আব্দুল কুদ্দুস। এসময় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসা প্রশাসন বিভাগের প্রফেসর ড. মাজহারুল হাসান মজুমদার। অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন হাফিজ মজুমদার শিক্ষা ট্রাস্টের সচিব লোকমান আহমদ চৌধুরী।

এসময় আরোও উপস্থিত ছিলেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক তাজিম উদ্দিন, জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান হাওলাদার, উপজেলা শিক্ষা অফিসার আব্দুস সালাম, নারীনেত্রী সাজনা সুলতানা হক চৌধুরী, শাহবাগ হাই স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল সুয়াইবুর রহমান, শাহবাগ হাই স্কুল এন্ড কলেজের কলেজ শাখার অর্থনীতি প্রভাষক শামসুল ইসলাম, মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাব্বির আহমদ, বারহাল ইউনিয়নের চেয়ারম্যান মস্তাক আহমদ চৌধুরী, দিঘীরপার ইউনিয়নের চেয়ারম্যান কাজল আহমদ, ইউপি সদস্য সুমন আহমদ চৌধুরী, ইউপি সদস্য আলেখ উদ্দীন, আলা উদ্দীন খান আলাই মিয়া, হাজ্বী শফিকুল হক কিরানী, আব্দুল্লা চৌধুরী বেনা প্রমুখ।

পরে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে বৃত্তির ক্রেষ্ট ও পুরস্কার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন মিলেনিয়াম ক্লাব’র সকল সদস্যবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন স্কুল-কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দসহ স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।