বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হয়েছেন বিয়ানীবাজারের এবিএস সিদ্দিক।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত একটি পত্রে এবি সিদ্দিককে কেন্দ্রীয় সদস্য মনোনীত করার বিষয়টি অবহিত করা হয়। এবি সিদ্দিক সংশ্লিষ্ট এই পত্রসহ গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে এবি এস সিদ্দিক বলেন, আমাকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত করায় সভাপতি সাধারণ সম্পাদক সহ দপ্তর সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বাংলাদেশ ছাত্রলীগের একটি ঐতিহ্যবাহী সংগঠন এই সংগঠনের একজন কর্মী হিসেবে অতীতে ছিলাম বাকি জীবন থাকবো। সকলের কাছে দোয়া প্রার্থী।

এবি সিদ্দিক জানান, প্রাণের সংগঠনে জায়গা পেয়ে আমি আনন্দিত শেষ সময় এ পাওয়াটা বিশাল। শিক্ষা শান্তি প্রগতির পতাকাবাহী সংগঠন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সদস্য করায় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দ এবং দপ্তর সম্পাদক ইন্দ্রনীল দেব শর্মা রনি দাদা,অপু ভাই সভার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আরেক প্রশ্নের জবাবে এবি সিদ্দিক বলেন, সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষর করে আমাকে সদস্য করেছেন। কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদকসহ সকলেই বিষয়টি অবগত ফলে বিষয়টি নিয়ে সন্দেহের কোন অবকাশ নেই।

উল্লেখ্য, এবি সিদ্দিক দীর্ঘ দিন থেকে সিলেটের বিয়ানীবাজার উপজেলায় ছাত্রলীগের বিভিন্ন কর্মসূচি সহ মিছিল আন্দোলনে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। তিনি বর্তমানে যুক্তরাষ্ট্রে ছাত্রলীগের সাথে সম্পৃক্ত রয়েছেন।

‌ সাপ্তাহিক বাজার দর।। পর্ব#১৫৫।। গুঁড় দুধ-পেঁয়াজের দাম আরও বাড়লো, কমেছে ডিম-সবজি-মাছের দাম