কর্মব্যস্ততা থেকে নিজেদের কিছুটা প্রশান্তি দিতে এবং প্রকৃতির সাথে নিজেদের অবগাহন করাতে চায়ের দেশ খ্যাত মৌলভীবাজারে আনন্দ ভ্রমণ উদযাপন করেছেন এবি মিডিয়া গ্রুপের দায়িত্বশীল ও কর্মকর্তারা। বৃহস্পতিবার দিনব্যাপী শ্রীমঙ্গলের মাধবপুর লেক ও রাজনগরের তাজ টি এন্ড ট্রেডিং কোম্পানিতে এবি মিডিয়া গ্রুপের অন্যতম পরিচালক, যুক্তরাষ্ট্র প্রবাসী ও কমিউনিটি নেতা আজিমুর রহমান বুরহানের সৌজন্যে ও নেতৃত্বে  এ ভ্রমণ সম্পন্ন হয়।

[image link=”http://beanibazarnews24.com/wp-content/uploads/2019/06/taj-tea3.jpg” img=”http://beanibazarnews24.com/wp-content/uploads/2019/06/taj-tea3.jpg” caption=” মাধবপুর লেকের পাড়ে পরিচালক আজিমুর রহমান বুরহানসহ এবি মিডিয়া গ্রুপের দায়িত্বশীল ও কর্মকর্তারা “]

আনন্দ ভ্রমণে অংশগ্রহণ করেন এবি মিডিয়া গ্রুপের ফাউন্ডার ও সিইও রিজু মোহাম্মদ, সিওও আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার নিউজ২৪ এর নির্বাহী সম্পাদক শাবুল আহমদ, বার্তা সম্পাদক সুয়াইবুর রহমান স্বপন, সিলেট বিভাগীয় ফট জার্নালিস্ট এসোসিয়েশনের কোষাধ্যক্ষ মাহমুদ হোসেন, ব্যবসায়ী সাহেদ উদ্দিন, বিয়ানীবাজার নিউজ২৪ এর সিনিয়র প্রতিবেদক শহিদুল ইসলাম সাজু, সিনিয়র প্রতিবেদক তাজবীর আহমদ ছাইম, প্রতিবেদক আহমদ রেজা চৌধুরী, প্রতিবেদক আজিম উদ্দিন আরিফ প্রমুখ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় মাইক্রোবাসযোগে বিয়ানীবাজার পৌরশহরের কলেজ রোডস্থ এবি মিডিয়া গ্রুপের কার্যালয়ের সামনে থেকে চায়ের দেশ মৌলভীবাজারের উদ্দেশ্যে রওনা হন। সকাল সাড়ে ১১টায় শ্রীমঙ্গলের মাধবপুর লেক এলাকায় পৌছান তারা। পরে তারা লেকের প্রাকৃতিক সৌন্দর্য ঘুরে দেখেন এবং আনন্দ-উল্লাসে মেতে উঠেন।

[image link=”http://beanibazarnews24.com/wp-content/uploads/2019/06/taj-tea2.jpg” img=”http://beanibazarnews24.com/wp-content/uploads/2019/06/taj-tea2.jpg” caption=” তাজ টি এন্ড ট্রেডিং কোম্পানির লেকের পাড়ের সাঁকোতে পরিচালক আজিমুর রহমান বুরহানসহ এবি মিডিয়া গ্রুপের দায়িত্বশীল ও কর্মকর্তারা “]

বেলা আড়াইটার দিকে মাধবপুর চা বাগানে দুপুরের খাওয়া শেষে সবাই রাজনগরের তাজ টি এন্ড ট্রেডিং কোম্পানির উদ্দেশ্যে রওনা হন এবং বিকেল সাড়ে ৪টায় সেখানে পৌছান। এসময় এবি মিডিয়া গ্রুপের দায়িত্বশীল ও কর্মকর্তারা সেখানকার চা বাগান, রাবার বাগান, লেক ও পার্ক, চা পাতা সংগ্রহ ও উৎপাদন প্রক্রিয়া পরিদর্শন করেন এবং উপভোগ করেন।

[image link=”http://beanibazarnews24.com/wp-content/uploads/2019/06/taj-tea1.jpg” img=”http://beanibazarnews24.com/wp-content/uploads/2019/06/taj-tea1.jpg” caption=” তাজ টি এন্ড ট্রেডিং কোম্পানির লেক পার্কে পরিচালক আজিমুর রহমান বুরহানসহ এবি মিডিয়া গ্রুপের দায়িত্বশীল ও কর্মকর্তারা “]

পরে সন্ধ্যায় তাজ এন্ড টি কোম্পানির চেয়ারম্যান বাংলোতে এক আড্ডায় মিলিত হলে সেখানে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। এসময় তাদেরকে স্বাগত জানিয়ে আপ্যায়নের ব্যবস্থা করেন কোম্পানির কর্মকর্তা-কর্মচারীরা। রাত ৮টা পর্যন্ত সেখানে অবস্থান করে রাত ১০টার বিয়ানীবাজারে এসে পৌছান তারা।