বিয়ানীবাজার উপজেলার চারখাইয়ের আল-ইখওয়ান ইসলামী সমাজ কল্যাণ সংস্থার অর্থ-সম্পাদক সমাজ কর্মী জাকারিয়া আহমদ’র কুয়েত গমন উপলক্ষে এক সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে চারখাই ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

আল-ইখওয়ান ইসলামী সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক হোসেন আহমদের পরিচালনায় ও ছাইদলু ইসলামের সভাপতিত্বে বিশাল সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুফতি শিব্বির আহমদ ও রুকসানা বেগম লিমা, চারখাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাহমুদ আলী, শেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুর উদ্দিন, শেওলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আক্তার হোসেন খাঁন জাহেদ, বিশিষ্ট সমাজ সেবক অহিদ আহমদ তালুকদার, সৈয়দ নবীব আলী কলেজের গভর্নিং বডির দাতা সদস্য আব্বাস আহমদ, অকাব ফাউন্ডেশন বাংলাদেশ এর ব্যাবস্থাপনা পরিচাকল আব্দুল হামিদ খাঁন, ২নং চারখাই ইউনিয়ন পরিষদের সদস্য খসরুল হক ও আব্দুল আলীম ভাসানী প্রমুখ।

সংবর্ধনা সভায় সংস্থার পক্ষ থেকে বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলার প্রায় ৩০টি সামাজিক সংগঠনকে সম্মাননা স্মারক-২০১৭ প্রদান করা হয়।