বিয়ানীবাজারে ছাত্রলীগের বিবধমান দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ২ ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরশহরের কলেজ রোড ও প্রধান সড়কে দুটি পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা-ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, পূর্ব বিরোধের জের ধরে ছাত্রলীগের রিভারবেল্ট ও স্বাধীন (আংশিক) গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন। এর মধ্যে মোস্তফা উদ্দিন নামের এক ছাত্রলীগ কর্মীকে গুরুতর অবস্থায় তাকে ‍সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার বাড়ি উপজেলার শেওলা ইউনিয়নের কাকরদিয়া গ্রামে। আহত অন্যজনের নাম-পরিচয় জানা যায়নি।

সংঘর্ষ চলাকালে একটি সিএনজি অটোরিক্সা ও পৌরশহরের এক ব্যবসায়ীর মোটরসাইকেল ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে করে বিয়ানীবাজার থানার পুলিশ। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে থাকলেও শহরে চাপা উত্তেজনা ও আতংক বিরাজ করছে।

এ ঘটনায় দু’পক্ষের কেউই এখনও কোন অভিযোগ দায়ের করেনি বলে নিশ্চিত করেছেন বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাহিদুল হক। তিনি জানান, পূর্ব বিরোধের জেরে ছাত্রলীগের রিভারবেল্ট ও স্বাধীন (আংশিক) এ সংঘর্ষ হয়েছে৷ এতে একজন ছাত্রলীগ কর্মী আহত হয়েছে বলে জেনেছি।

গাড়ি ভাংচুরের বিষয়ে তিনি জানান, ক্ষতিগ্রস্তদের মধ্যে কেউ থানায় অভিযোগ দায়ের করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বিয়ানীবাজারে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ