সিলেটের গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জের ধরে এক বৃদ্ধকে হত্যা করা হয়েছে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। নিহতের নাম অরেশ নমশুদ্র (৬৬)। তিনি গোয়াইনঘাট উপজেলার গোয়াইন গ্রামের নয়ান নমশুদ্রের ছেলে। শুক্রবার রাতে গোয়াইনঘাট সদরে গোয়াইন গ্রামের ভেতরের জমির উদ্দিনের দোকানের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

ঘটনার সাথে জড়িত সন্দেহে শাহনুর নামের একজনকে আটক করা হয়েছে।

সরেজমিনে পরিদর্শনকালে নিহতের ভাতিজী রিনা বিশ্বাস বলেন, আমার চাচা অরেশ নমশুদ্র প্রতিদিনের ন্যায় বাজার থেকে বাড়ি ফেরার পথে পূর্ব শত্রুতার জের ধরে উৎপেতে থাকা সন্ত্রাসীরা মেঘলাইট ও ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি আঘাত করে মারাত্মক রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। স্থানীয় সন্ত্রাসী গোয়াইন গ্রামের সয়ফুল ইসলামের ছেলে মো. সুহেল আহমদ, চেরাগ আলীর পুত্র শাহ নুর, ফরিদ মিয়া ছেলে মো. বিলাল উদ্দিন, মিলন উদ্দিন’র ছেলে মিলাদ আহমদ গং সন্ত্রাসীদের অতর্কিত হামলায় অরেশ নমশুদ্রের মাথায় মারাত্মক রক্তাক্ত জখমসহ আহত হন। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। এ ঘটনায় তাৎক্ষণিক গোয়াইনঘাট থানা পুলিশ অভিযান চালিয়ে ঘটনায় জড়িত সন্দেহে শাহনুর নামের একজনকে গ্রেপ্তার করেছে। শনিবার সন্ধ্যায় ময়নাতদন্ত শেষে নিহতের লাশ সৎকার করা হয়।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল ইসলাম বলেন, অরেশ নমশুদ্রের ওপর হামলার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে থানা পুলিশ পরিদর্শন করে। ঘটনার সাথে জড়িত সন্দেহে শাহনুর নামের একজনকে আটক করা হয়েছে।