সিলেটের গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করেনবাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য ও কেন্দ্রীয় জাসাসের সাধারণ সম্পাদক হেলাল খান।

আজ বৃহস্পতিবার (২৩ আগস্ট) দুপুরে গোলাপগঞ্জের রানাপিংস্থ মিনা কমিউনিটি সেন্টারে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গের সম্মানে এ ঈদ শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদ শুভেচ্ছা বিনিময় সভায় গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন।

ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিয়ানীবাজার উপজেলার ১নং আলীনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য ও কেন্দ্রীয় জাসাসের সাধারণ সম্পাদক হেলাল খান এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাসাসের সহ দফতর সম্পাদক রফিকুল বারি চৌধুরী সজল।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সহ সভাপতি ও জেলা যুবদল সভাপতি আব্দুল মান্নান, জেলা বিএনপির সহ সভাপতি জিয়াউল বারি চৌধুরী, জেলা বিএনপির সহ সভাপতি সভাপতি ও বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুল, জেলা জাসাস সভাপতি জসিম উদ্দিন, সাধারন সম্পাদক সম্পাদক আনোয়ার হোসেন রানু, জেলা বিএনপির দফতর সম্পাদক আলাল হোসেন আলম, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ আব্দুল গনি, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সিদ্দিক আহমেদ, গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি মশিউর রহমান মহিন, বিয়ানীবাজার পৌর বিএনপির সভাপতি আবু নাছের পিন্টু, পৌর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমূখ।