গোলাপগঞ্জে সামাজিক সংগঠন হকি ক্লাবের উদ্যোগে ৪র্থ চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। গত সোমবার বেলা ১১টায় লক্ষ্মীপাশা ইউনিয়নের ঘোষগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩টি গ্রুপের মধ্যে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মধ্যে প্রত্যেক গ্রুপ থেকে বিজয়ী ৩জনের মধ্যে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

এ উপলক্ষে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা চিরশ্রী বৈদ্য’র সভাপতিত্বে ও হকি ক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য সাঈদ আহমদ সুমনের পরিচালনা প্রধান অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ এমসি একাডেমী মডেল স্কুল ও কলেজ পরিচালনা কমিটির সদস্য ও ঘোষগাও সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল করিম মানিক

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার কাউন্সিলর নুরুল আম্বিয়া চৌধুরী জামিল, হকি ক্লাবের যুগ্ম আহ্বায়ক টিপন আহমদ ও ফাহমী আহমদ চৌধুরী। উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ রিপোর্টাস ইউনিটি’র প্রচার সম্পাদক  ও হকি ক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য খালেদ হোসেন, সদস্যদের মধ্যে রাসেল আহমদ রাজু, সুহিন আহমদ, মিজান আহমদ, সাদিকুর রহমান টিপু, মাহফুজুর রহমান মুন, মো. আব্দুল্লাহ, আশরাফুল আলম, তানিম আহমদ, জহির আহমদ রনি, আল-আমিন প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন হকি ক্লাবের যুগ্ম আহ্বায়ক মো. ফয়েজ আহমদ।

অনুষ্ঠানে প্রথম বিভাগ থেকে ফাহমিদা বেগম, ছামিরা বেগম, মৃতিকা চক্রবর্তী, ২য় বিভাগ থেকে মিনারা বেগম, আদনান নাদিম, আয়শা আক্তার প্রমি, ৩য় বিভাগ থেকে তুষার ইমরান, দৃষ্টি রাণী দাস, ফেরদৌস আক্তার বুশরা ক্রমান্বয়ে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকার করে। উল্লেখ্য, গোলাপগঞ্জ হকি ক্লাবের উদ্যোগে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন সামাজিক ও শিক্ষামূলক প্রতিযোগীতার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তারই ধারাবাহিকতায় ৪র্থ চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্ন হয়।