নিরাপদ সড়ক চাই (নিসচা) গোলাপগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সড়ক দূর্ঘটনায় নিহত অসহায় পরিবারের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

নিসচা গোলাপগঞ্জ উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন মাহমুদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- কর্ণফুলী পাওয়ার লিমিটেডের পরিচালক মন্জুর শাফি চৌধুরী এলিম।

এসময় তিনি তাঁর বক্তব্যে বলেন, ইতিমধ্যে নিরাপদ সড়ক চাই (নিসচা) সমগ্র বাংলাদেশের মধ্যে সর্বমহলে গ্রহণ যোগত্যা লাভ করেছে। আমি এই সংঘঠনের আজকের এই অনুষ্টানে আসতে পেরেছি বলে নিজেকে ধন্য মনে করছি। নিসচা বিভিন্ন সময় জনসচেতনতা মূলক কাজ করে যাচ্ছে নিরাপদ সড়ক চাই আন্দোলনের পাশাপাশি ও বিভিন্ন ধরনের সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। আমি বিশ্বাস করি সমাজের প্রত্যকটি মানুষকে এরকম মানবকল্যাণকর কাজে এগিয়ে আসা উচিত। সড়ক নিরাপদ হউক এটা সর্বমহলের দাবি এবং এটা আমারও দাবি। আজ সড়ক দুর্ঘটনায় নিহত অসহায় দুই পরিবারকে গোলাপগঞ্জ উপজেলা শাখা নিসচার পক্ষ থেকে সেলাই মেশিন বিতরণ করা হচ্ছে এটা অত্যন্ত ভালো কাজ, আমি এই সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

নিসচা গোলাপগঞ্জ উপজেলা শাখার সভাপতি ইলিয়াস বিন রিয়াছতের সভাপতিত্বে অনুষ্ঠানে
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পরিবেশবাদী আব্দুল লতিফ সরকার, গণদাবী পরিষদের গোলাপগঞ্জ উপজেলা সভাপতি ডা. হাবিবুর রহমান, সমাজসেবী প্রিন্স বাহার, নিসচা উপজেলা শাখার সহ-সভাপতি গোলাম মোস্তফা মূসা, প্রকাশনা সম্পাদক জাহেদুর রহমান জাহেদ, অর্থ সম্পাদক রহুল ইসলাম, সমাজ ও ক্রীড়া সম্পাদক হোসেন আহমদ, দপ্তর সম্পাদক সুমন আলী, দূর্ঘটনা বিষয়ক সম্পাদক সাইফুল হক কফ, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক শামীম আহমদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুর রউফ সুজন।

এছাড়াও উপস্থিত ছিলেন- দৈনিক যুগান্তর গোলাপগঞ্জ প্রতিনিধি সাংবাদিক হারিছ আলী, ফুলবাড়ী ইউনিয়নের ৭,৮,৯ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য সুমি বেগম, নিসচা উপজেলা শাখার নির্বাহী সদস্য জাকারিয়া হোসেন, শিমুল আহমদ, রিজু আহমদ, সাইদুল ইসলাম আহাদ, এমরান হোসেন খান, আব্দুল আজাদ চৌধুরী, সাহেন আহমদ, সাংবাদিক সামিল হোসেনসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

অনুষ্ঠানে শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন নিসচা উপজেলা শাখার সদস্য অলিউর রহমান প্রমুখ।

উল্লেখ, পৌরসভার ঘোগারকুল এলাকার সুরুজ আলীর পরিবার ও ফুলবাড়ী ইউনিয়নের হাজীপুর লরিফর গ্রামের লাল মিয়ার পরিবারকে সেলাই মিশিন প্রদান করা হয়।