গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কবির আহমদসহ ৫ জনকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। দলিল জালিয়াতির করে জমি বিক্রি করার একটি মামলার জামিন নিতে আদালতে হাজির হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেন।

সিলেটের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৪র্থ আদালতের সমনের ভিত্তিতে রবিবার (২৫ আগস্ট) অভিযুক্তরা আদালতে হাজির হয়ে আত্ম সমর্পন করে জামিন আবেদন করলে বিচারক ফারজানা শাকিলা সমু চৌধুরী তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতের প্রেরণের নির্দেশ দেন।

তবে একই মামলায় পারভিন বেগম নামের এক নারী ও দলিল লেখক দুলাল আহমদকে জামিন দিয়েছেন আদালত।

কারাগারে প্রেরণকৃত ৫ জন হলেন- বাঘা ইউনিয়নের হেতিমগঞ্জ গ্রামের মৃত মখলিছ মিয়ার ছেলে জামাল উদ্দিন সোহেল, রুহুল আমিন, মো. আক্তার হোসেন, ইব্রাহিম খলিল ও বাঘা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কবির আহমদ।

২০১৮ সালের ৫ সেপ্টেম্বর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতে উপজেলার বাঘা ইউনিয়নের হেতিমগঞ্জ গ্রামের মৃত আতাউর রহমান মিয়া ঠাকুরের ছেলে হেলাল আহমদ বাদী হয়ে একটি সিআর মামলা (মামলা নং ১৩৪) দায়ের করেন। । মামলায় জামাল উদ্দিন সোহেল, তার ৩ ভাই ও মা পারভিন বেগম এবং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কবির আহমদসহ মোট ১১ জনকে আসামি করে মামলা দায়ের করলে আদালত ৭ জনের নামে সমন জারির নির্দেশ দেন।