গোলাপগঞ্জ প্রতিনিধি। ২২ ফেব্রুয়ারি ২০১৭।

গোলাপগঞ্জে রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে স্থাপিত নলকূপটি আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করা হয়েছে। এ উপলক্ষে আয়োজিত এক মতবিনিময় সভায় রোটারী ক্লাবের নেতৃবৃন্দ বলেছেন, আমরা প্রত্যেকেই নিজ নিজ অবস্থান থেকে সমাজের অবহেলিত ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত। রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল প্রতি বছরই সমাজের দরিদ্র জনগোষ্ঠীর কল্যাণে গৃহ নির্মাণ, নলকূপ প্রদানসহ বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

মঙ্গলবার দুপুরে গোলাপগঞ্জের বাঘা ইউনিয়নের লালনগরে মৎস্য ব্যবসায়ী আব্দুর রাজ্জাক বখাই মিয়াসহ আশপাশের বেশ ক’টি পরিবারকে বিশুদ্ধ পানি ব্যবহারের জন্য নলকূপ প্রদান করা হয়। স্থাপিত এসব নলকূপ মঙ্গলবার আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করেন রোটারী ক্লাবের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি এডভোকেট ড. শহিদুল ইসলাম, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রোটারিয়ান পিপি হুমায়ুন ইসলাম কামাল, রোটারিয়ান আব্দুল খালিক, রোটারিয়ান আইপিপি আব্দুল মুকিত, রোটারিয়ান ইঞ্জিনিয়ার রুহুল আলম, রোটারিয়ান আহমদ রশিদ চৌধুরী, রোটারিয়ান স্বরাজ বন্ধু দাস, মোহাম্মদ ইয়াসির হোসাইন। গোলাপগঞ্জের বিশিষ্ট নাগরিকদের পক্ষে উপস্থিত ছিলেন সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সচিব ও গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, উপজেলা জাতীয় মৎস্যজীবি সমিতির সেক্রেটারী নুরুল  ইসলাম, গোলাপগঞ্জ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি, সাংবাদিক গোলাম দস্তগীর খান ছামিন, তরুন সমাজকর্মী জাহাঙ্গীর আলম, ইসলাম উদ্দিন প্রমুখ।