গোলাপগঞ্জে আল আমিন (২২) নামে এক রিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৫ আগস্ট) সকাল ১১টায় উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল গ্রামের দুদু মিয়ার কলোনি থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আল আমিন সুনামগঞ্জ জেলার লক্ষ্মীপুর ইউনিয়নের বেদগঞ্জ এলাকার দুদু মিয়ার পুত্র। সে গত ৪ মাস ধরে এ কলোনিতে স্ত্রীসহ বসবাস করে আসছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকাদক্ষিণ ইউনিয়ন কমপ্লেক্সের পেছনের দুদু মিয়ার কলোনিতে আল আমিন নামের এই রিকশা চালক ঘরের তীরের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস দেয়। সকাল সাড়ে ৯টার দিকে তার স্ত্রী ও পরিবারের অন্যান্য সদস্যরা ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

পরে হাসপাতালে নিলে সেখানের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। তাৎক্ষণিক খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার এসআই জুনেদ আহমদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



“বিয়ানীবাজার উপজেলার প্রথম ২৪ ঘন্টার টেলিভিশন ABtv’ র অফিসিয়াল ইউটিউব চ্যানেল, সাবস্ক্রাইব করে দেখতে থাকুন প্রতিদিনকার বিয়ানীবাজারের ঘটনাপ্রবাহ”নিচের লিঙ্কটি ক্লিকের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করতে পারবেন ABtv
Subscribe: http://bit.ly/2OOvJad