গোলাপগঞ্জে যুবলীগ ও ছাত্রলীগের কর্মীদের উপর হামলার প্রতিবাদে মিছিল-প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেলে উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে এ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে চৌমুহনীতে এক প্রতিবাদ সভায় মিলিত হয়।

সভায় উপজেলা যুবলীগ নেতা, ইউপি সদস্য কামরান আহমদের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক মনিরুল হক পিনুর পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ নেতা সুলেমান আলী, হোসেন আহমদ খোকা, সুেহল বক্স, উপজেল যুবলীগ নেতা জুবের আহমদ, এনায়েত করিম খোকন, ফখরুল ইসলাম, মকছুছ আলম, আছাদ আহমদ, আলম আহমদ, আমুড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক নাজিম উদ্দিন লস্কর, পৌর ছাত্রলীগ সভাপতি কামরান আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক শফিক উদ্দিন, শেখ সাইদুর রশীদ দুলাল, যুবলীগ নেতা নাজিম আহমদ, জাকারিয়া আহমদ, দেলোয়ার হোসেন, ফখর উদ্দিন, সুফিয়ান আহমদ, কবির আহমদ, মাসুদ আহমদ। উপস্থিত ছিলেন রুমেল রাজা, উপজেলা ছাত্রলীগ নেতা আরাফাত হক, জুবের আহমদ, জুনেদ আহমদ, পৌর ছাত্রলীগ নেতা শাকিল হোসেন, সাবের হোসেন নয়ন, দিপু আহমদ, রাজু আহমদ, কাইয়ুম আহমদ মুন্না, হাসানুর রহমান হাসান, ফারহান আহমদ মারজান, জুনেদ মুবিন, মোস্তাক আহমদ প্রমুখ। মিছিল ও সমাবেশে যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে গোলাপগঞ্জ মডেল থানার একাধিক পুলিশ উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা সম্প্রতি পৌর যুবলীগ ও ছাত্রলীগ কর্মীদের উপর হামকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান।

উল্লেখ্য, গত ১৯ তারিখ গোলাপগঞ্জ উপজেলার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগ গোল্ডেন গ্রুপ ও রাবেল গ্রুপের কর্মীদের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এঘটনায় রাবেল গ্রুপের ৩ জন কর্মী গুরুতর আহত হন। এরই প্রতিবাদে গতকাল উপজেলা সদরে মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।