গোলাপগঞ্জে মা ও বাবার হাতে দুই বছরের এক প্রতিবন্ধী শিশু খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। রবিবার উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের ইসলামপুর গ্রামে এ ঘটনায় পুলিশ শিশুর মা রাজিয়া বেগমকে (৩০) আটক করেছে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে পিতা বাছিত আহমদ (৩৫) পালিয়ে যায়। নিহত শিশুর নাম আরিয়ান আহমদ (২)। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, রাজিয়া বেগম ও বাছিত মিয়ার দুই বছরের পুত্র আরিয়ান। শনিবার স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বাঁধলে শিশু আরিয়ানকে হত্যা করে ঘাতক মা রাজিয়া বেগম ও তার স্বামী বাছিত মিয়া স্থানীয় বুরুধল নদীতে ফেলে দেয়।

এ ঘটনাটি প্রথমের প্রতিবেশীদের নজরে আসলেও তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে তাৎক্ষণিক স্থানীয় কুশিয়ারা পুলিশ ফাড়িঁর ইনচার্জ মুরাদ উল্ল্যাহ বাহার একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নদী থেকে লাশ উদ্ধার করেন। পরে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।

এ ব্যপারে কুশিয়ারা পুলিশ ফাড়িঁর ইনচার্জ মুরাদ উল্ল্যাহ বাহার ঘটনার সততা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের মামা হোসেন মিয়া বাদী হয়ে আরিয়ানের মা ও বাবাকে আসামী করে একটি হত্যা মামলা (মামলা নং- ০১/১৭) দায়ের করেন। পলাতক পিতাকে আটক করতে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান তিনি।