গোলাপগঞ্জ প্রতিনিধি। ০৪ ফেব্রুয়ারি ২০১৭।

গোলাপগঞ্জে ভাদেশ্বর উন্নয়ন সমিতি ইউকে’র উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি বিতরণ করা হয়েছে। আজ শনিবার দুপুর ১২টায় উপজেলার ভাদেশ্বর কলেজ মিলনায়তনে এ বৃত্তি বিতরণ করা হয়।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিলাল উদ্দিনের সভাপতিত্বে এবং বিশিষ্ট লেখক আবুল হাসনাতের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও গোলাপগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মিছবাহ উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবি এডভোকেট শেখ আখতারুল ইসলাম, কলেজ পরিচালনা কমিটির সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ ছালিক, ভাদেশ্বর উন্নয়ন সমিতি ইউকে’র সভাপতি শামসুজ্জামান বেলু মিয়া, উপদেষ্টা নুরুল গণি পাখি মিয়া, ভাদেশ্বর এসোসিয়েশন ইউকে’র সহ-সভাপতি লুৎফুর রহমান চৌধুরী, ভাদেশ্বর মেশিগান এসোসিয়েশনের সদস্য শাহিন আহমদ চৌধুরী।

বক্তব্য রাখেন ভাদেশ্বর ভাদেশ্বর মডেল ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শুয়াইবুর রহমান, ভাদেশ্বর কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল ভূষণ চন্দ্র ভৌমিক, ভাদেশ্বর উন্নয়ন সমিতি ইউকে’র সাবেক সভাপতি আলহাজ্ব মকবুল আহমদ। বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন ভাদেশ্বর হাফিজিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল কাইয়ুম, ভাদেশ্বর কলেজের প্রতিষ্ঠাতা সদস্য, বিশিষ্ট সমাজসেবী শামিম আহমদ, ছাত্র নেতা মনসুর আহমদ, এলাকার প্রবীণ মুরব্বি এহিয়া আহমদ, উপজেলা শিক্ষা কমিটির সদস্য মাস্টার জহির উদ্দিন, মাস্টার জয়নাল আহমদ, লুৎফুর রহমান, শাহির উদ্দিন, আবিদুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে ভাদেশ্বর ইউনিয়নের বিভিন্ন কলেজ ও মাদ্রাসার ৫৬জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান করা হয়।

এছাড়া ভাদেশ্বর কলেজের উন্নয়নে ভাদেশ্বর উন্নয়ন সমিতি ইউকে’র পক্ষ থেকে তিন লক্ষ টাকার চেক, ভাদেশ্বর মেশিগান এসোসিয়েশনের সংস্থার পক্ষ থেকে দু’লক্ষ টাকা ও ভাদেশ্বর এসোসিয়েশন ইউকে’র পক্ষ থেকে কলেজের নামে ভূমি প্রদানের ঘোষণা করা হয়।