গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে বোরকা পড়া ২ মহিলা চোর দ্বারা এক ব্যবসায়ীর ১০ হাজার টাকা খোয়া গেছে। গত সোমবার দুপুরে ক্রেতা সেজে ওই মহিলা চোর সদস্যরা দোকানে আসে। এ সময় বিভিন্ন পণ্যের দর কষাকষি করলে, দোকানের মালিক অন্য দিকে লক্ষ দেন। এই সুবাদে দু’মহিলার মধ্যে একজন ক্যাস থেকে টাকা হাতিয়ে নেন। পরে তারা একটি সিএনজি অটোরিক্সা নিয়ে  দ্রুত দোকান ত্যাগ করেন। কিছুক্ষন পর যখন টাকা নেই দেখতে পান, তখন আর ওই মহিলা চোর সদস্যদের কোন হদিস পাওয়া যায়নি।  এ ঘটনাটি গোলাপগঞ্জ পৌর সদরের এওয়াহাব প্লাজার পার্শে আবু সালমা ভেরাইটিজ স্টোরে এ ঘটনাটি ঘটে।
এব্যাপারে ঔ দোকানের মালিক তাজুল ইসলাম জানান, আমি দোকানে একা ব্যবসা করছিলাম। দুপুরে আমার দোকানে বোরকা পড়া দু’জন মহিলা এসে বিভিন্ন পণ্যের দাম জিজ্ঞাসা করেন। এই ফাকে আমার ক্যাশ থেকে টাকা হাতিয়ে নেয়। পরে কিছু সংখ্যক পণ্য খরিদ করে দ্রুত দোকান ত্যাগ করে। কিছু সময় পর আমি টাকার খোজ করলে তা আর পাইনি।
এভাবে প্রায়ই অপরাধী  চক্রের খপ্পরে পড়ে টাকা, স্বর্ণলংকার, মোবাইল ফোনসহ বিভিন্ন দামী মালামাল হারাচ্ছেন গোলাপগঞ্জ ব্যবসায়ী সমাজ ও সাধারণ জনগণ। এ নিয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন সুশীল সমাজের মানুষ।