গোলাপগঞ্জে পুকুর থেকে এক কিশোরের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১০টার দিকে উপজেলার পৌর সদরের পূর্ব দাড়িপাতন গীর্দ্দ গ্রাম থেকে কিশোরের ভাসমান লাশ উদ্ধার করা হয়। নিহত কিশোর উপজেলার পৌর সদরের পূর্ব দাড়িপাতন গীর্দ্দ গ্রামের দিনমজুর হেলাল আহমদের ছেলে সুজন আহমদ (১৭)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ১২টার দিকে বাড়ির পাশ্ববর্তী পুকুরে গোসল করার জন্য গেলে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের লোকজন তাকে না পেয়ে পুকুর পাড়ে তার গোসলের কাপড় দেখতে পেয়ে সম্ভাব্য বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে তাকে পাওয়া যায় নি। পরে শনিবার সকালে স্থানীয় এক ব্যক্তি পুকুরে লাশ ভাসতে দেখে চিৎকার দিলে বাড়ির লোকজন ও প্রতিবেশীরা এগিয়ে আসেন।

পরে থানা পুলিশকে অবহিত করা হলে গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তাৎক্ষণিকভাবে তার মৃত্যুর কারণ জানা যায় নি। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে সাপ এর কামড়ে সুজনের মৃত্যু হয়েছে। তার গলায় ছোট দুটি ছিদ্রের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (প্রশাসন) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।