গোলাপগঞ্জে নির্বাচনের বিরোধের জেরে বাড়িতে প্রবেশ করে হামলার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত ৮টার উপজেলার বাদেপাশা ইউনিয়নের হাজীরকোনা গ্রামে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী ওই গ্রামের মস্তকিন আলীর ছেলে রাজু আহমদ গোলাপগঞ্জ মডেল থানার একটি মামলা দায়ের করলে (মামলা নং-২৫/২৩০) পুলিশ শুক্রবার রাতে অভিযান চালিয়ে ৩জন আসামীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো মামলার ২নং আসামী হাজীরকোনা গ্রামের রহমত আলীর পুত্র বিরন মিয়া (৪৬), একই গ্রামের কামাল মিয়ার পুত্র ৩নং আসামী এমরান আহমদ (২৫) ও ৪নং আসামী মজাহিদ মিয়া (৫২)।

মামলার এজহার ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাতে নির্বাচনকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে গত ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী ছালিম আহমদ সংঘবদ্ধ কয়েকজনকে নিয়ে দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে রাজু আহমদের বাড়িতে প্রবেশ করে হামলা চালায়। এসময় রাজু আহমদ ও তার স্ত্রী ফাতেহা বেগম গুরুতর আহত হন। এছাড়াও হামলাকারীরা রাজু আহমদের গৃহপালিত একটি গাভীন গাভীর কোমড়ে আঘাত করে মারাত্মক জখম করে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যে এ মামলার ৩ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

‌ সিলেট জেলার শ্রেষ্ঠ মডেল স্বাস্থ্য কমপ্লেক্সের স্বীকৃতি পেল বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স