গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা আবু তাহের নাহিনের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার এবং চাঁদাবাজি মামলার প্রধান আসামী আকবর আলী ফখরসহ পলাতক আসামীদের গ্রেফতারের দাবীতে গোলাপগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ। বুধবার বিকেল ৪টায় উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে এ বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হহয়।

গোলাপগঞ্জ পৌরশহরের চৌমুনী থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চৌমুহনীতে এক পথসভায় মিলিত হয়।

পৌর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আনা মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মঞ্জুর আহমদ খাঁনের পরিচালনায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রুহিন আহমদ খাঁন, পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হারুন অর-রশিদ, জাবেদ মাহমুদ, উপজেলা ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান কামিল, হোসেন আহমদ, চয়ন চন্দ্র, কাওছার, মাহমুদ আহমদ, মামুন, রাশেদ, রেজা, পৌর ছাত্রলীগের মাহবুব, ছানি, সৌমিক আহমদ ,জাকির, অপু খাঁন বদই, ঢাকাদক্ষিণ সরকারী ডিগ্রী কলেজের সিনিয়র সহ-সভাপতি ফয়জুল হক ফয়জু, যুগ্ম সম্পাদক নাহিদুজ্জামান, যুগ্ম সম্পাদক কমল কান্তি শর্মা প্রমুখ।

পথসভায় বক্তারা- উপজেলা ছাত্রলীগ নেতা আবু তাহের নাহিনের উপর থেকে মিথ্যা ষড়যন্ত্র মূলক মামলা প্রত্যাহার এবং চাঁদাবাজি মামলার প্রধান আসামী আকবর আলী ফখরসহ পলাতক সকল আসামীদের অবিলম্বে গ্রেফতারের দাবী জানান। বক্তারা বলেন, ছাত্রলীগ নেতা আবু তাহের নাহিন সিলেট এমসি কলেজের একজন মেধাবি শিক্ষার্থী ও গোলাপগঞ্জ বাজারের একজন ব্যবসায়ী। তার বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তার বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা দিয়ে হয়রানি করছে একটি মহল।

গেল কোরবানির হাট নিয়ে সংঘর্ষ ও চাঁদা দাবি করার ঘটনায় গোলাপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। ছাত্রলীগ নেতা নাহিনের পিতা বাজার ইজারদার হাজী আব্দুল কাদির আওয়ামী লীগ নেতা আলী আকবর ফখরকে প্রধান আসামী করে একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন। পুলিশ ফখরের বাড়ী থেকে দেশিয় অস্ত্রসহ ৬জনকে গ্রেফতার করে। বর্তমানে মামলার প্রধান আসামীসহ অন্যান্য আসামীরা পলাতক রয়েছেন। এ মামলার পাল্টা হিসাবে ছাত্রলীগ নেতা আবু তাহের নাহিনের মামলা দায়ের করা হয়েছে বলে দাবি করেন বিক্ষোভ মিছিল শেষে পথসভায় বক্তব্য রাখা স্বেচ্চাসেবক ও ছাত্রলীগ নেতা।