গোলাপগঞ্জ প্রতিনিধি। ১০ এপ্রিল ২০১৭।

গোলাপগঞ্জ উপজেলার বুধবারী বাজার ইউনিয়নের কটলীপাড়া কোনাগ্রাম (কে.কে) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গুণিজন, শিক্ষক, কৃতিশিক্ষার্থী সংবর্ধনা এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ রবিবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

এ অনুষ্ঠানে ৩৮জনকে সংবর্ধনা প্রদান করা হয়। এরমধ্যে বিদ্যালয় প্রতিষ্ঠাকালে বিশেষ অবদানের জন্য ১৯জন গুণিজন, ১১জন শিক্ষক ও পিইসিই পরীক্ষায় উর্ত্তীণ ৮ কৃতিশিক্ষার্থী সংবর্ধিত করা হয়েছে। ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) মোহাম্মদ আব্দুল কুদ্দুছের পরিচালনায় ও এসএমসির সভাপতি মো. হাফিজ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন যুক্তরাজ্য প্রবাসী ও বিশিষ্ট শিক্ষানুরাগী মছব্বির আলী, আমান উদ্দিন, মো. কামরুজ্জামান ও বাবুল হোসেন, ইউপি সদস্য দুলু আহমদ, হাছান আলী মেম্বার, আব্দুস সালাম, ফরিদ মিয়া, গোলাপগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ রতন মনী চন্দ, দফতর সম্পাদক ইমরান আহমদ, কার্যনির্বাহী সদস্য জাহেদুর রহমান জাহেদ, তেরা মিয়া, ডা. তাজউদ্দিন, পোস্ট মাস্টার গেনু মিয়া।

অনুষ্ঠানে বক্তব্য দেন- ডা. আব্দুর রাজ্জাক খান, কাজি ছফওয়ান আহমদ।

এসময় উপস্থিত ছিলেন শিক্ষক মোছা শাফিয়া বেগম, শিক্ষক ফাহিমা বেগম, শিক্ষক মো. ফখরুল ইসলাম, প্যারা শিক্ষক রুজি বেগম, শিল্পী, সেলিম উদ্দিন, কায়েছ উদ্দিন, শিপু আহমদ, সুনিল বিশ্বাস।